বিজ্ঞাপন

ফাইনালেও হাসলো না গাপটিলের ব্যাট

July 14, 2019 | 4:27 pm

বিশ্বকাপ ডেস্ক

গত বিশ্বকাপে ব্যাট হাতে আলো ছড়িয়েছিলেন নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিল। এই বিশ্বকাপে একটি ম্যাচ বাদে বাকি সবগুলোতেই কিউই এই ওপেনারের ব্যাটে অন্ধকার। সেবারও নিউজিল্যান্ড ফাইনাল খেলেছিল, এবারও খেলছে ফাইনালে। অথচ এই বিশ্বকাপে একটি ম্যাচ বাদ দিলে হাসেনি গাপটিলের ব্যাট।

বিজ্ঞাপন

গত বিশ্বকাপে ব্যাট হাতে গাপটিল করেন ৫৪৭ রান। ৬৮.৩৭ গড়ে দুটি সেঞ্চুরি ছিল কিউই এই ওপেনারের নামের পাশে। ছিল অপরাজিত ২৩৭ রানের ইনিংস। যা এখনও বিশ্বকাপ ক্রিকেটে ব্যক্তিগত সর্বোচ্চ ইনিংস।

আর এবার তার ব্যক্তিগত সর্বোচ্চ অপরাজিত ৭৩ রান। পুরো টুর্নামেন্টের রান যোগ করলে দাঁড়ায় ১৮৬ রান। ফাইনাল সহ ১০ ম্যাচে ২০.৬৬ গড়ে রান করা গাপটিলের নামের পাশে নেই কোনো সেঞ্চুরি।

দ্বাদশ বিশ্বকাপে নিজের প্রথম ম্যাচে কার্ডিফে শ্রীলঙ্কার বিপক্ষে গাপটিল ৭৩ রান করে অপরাজিত থাকেন। দ্য ওভালে বাংলাদেশের বিপক্ষে ২৫, টন্টনে আফগানদের বিপক্ষে ০, বার্মিংহামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩৫, ম্যানচেস্টারে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ০, বার্মিংহামে পাকিস্তানের বিপক্ষে ৫, লর্ডসে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২০, চেস্টার লি স্ট্রিটে ইংল্যান্ডের বিপক্ষে ৮ রান করেন। সেমি ফাইনালে ভারতের বিপক্ষে করেছেন ১৪ বলে ১ রান। আর ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে করলেন ১৯ রান।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন