বিজ্ঞাপন

ইনজুরিতে পুরো মৌসুম শেষ হতে পারে অ্যাসেনসিওর

July 24, 2019 | 1:01 pm

স্পোর্টস ডেস্ক

প্রাক মৌসুমে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ খেলতে আমেরিকায় অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। প্রথম ম্যাচে বায়ার্ন মিউনিখের কাছে হেরেছিল লস ব্ল্যাঙ্কোসরা, তবে ঘুরে দাঁড়িয়েছে দ্বিতীয় ম্যাচে আর্সেনালের বিপক্ষে। ম্যাচে জয় পেলেও শেষ পর্যন্ত খুশি হতে পারছেন না রিয়াল কোচ জিনেদিন জিদান। কারণ, দলের তারকা ফুটবলার মার্কো অ্যাসেনসিও শিকার হয়েছেন গুরুত্বর ইনজুরির।

বিজ্ঞাপন

প্রথমার্ধেই ২-০ গোলে পিছিয়ে পড়া রিয়াল মাদ্রিদকে ম্যাচের ৫৯ মিনিটে দলকে সমতায় ফেরান এসেন্সিও। গত মৌসুমের বাজে পারফরম্যান্সের পর, নিজেকে হারিয়ে খুঁজছিলেন অ্যাসেনসিও। আর তার দেখাও মিলছিল আর্সেনালের বিপক্ষে ম্যাচে।

তবে বিধিবাম হয়ে দাঁড়িয়েছে হাটুর ইনজুরি। ম্যাচের ৬৫ মিনিটে বাম হাটুতে আঘাত পাওয়ার পর স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। আর সাথে সাথে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। মাঠের দৃশ্য দেখে মনে হতেই পারে অনেক গুরুত্বর তার ইনজুরি।

বিজ্ঞাপন

এসেন্সিওর ইনজুরি সম্পর্কে কোচ জিদান বলেন, ‘আমরা অ্যাসেনসিওকে নিয়ে একটু দুঃশ্চিনায় আছি। ওর হাটুতে আঘাত লেগেছে, তাই ওকে সরাসরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এটা বেশ খারাপ ইনজুরি মনে হচ্ছে।’

চিকিৎসকরা স্ক্যান করার পর এখনো সঠিক ভাবে বলতে পারছেন না ঠিক কতদিন লাগবে অ্যাসেনসিওর সুস্থ হয়ে উঠতে। তবে হাটুর ইনজুরির কারণে অনেক ফুটবলারের পুরো ক্যারিয়ারই শেষ হয়ে গেছে। এর আগে রিয়াল মাদ্রিদের আর এক তরুণ ফুটবলার হেসে রদ্রিগেজ হাটুর ইনজুরিতে পড়ে হারিয়ে ফেলেন পূর্বের সেই গতি।

তবে এসেন্সিও কবে নাগাদ ফিরতে পারবেন, তা নিয়ে এখনই কোনো কিছু স্পষ্ট করে বলেননি চিকিৎসকরা। তবে ধারণা করা হচ্ছে এই ইনজুরির কারণে ২০১৯-২০২০ মৌসুম পুরোটাই মিস করবেন ২৩ বছর বয়সী এই স্প্যানিশ তারকা ফুটবলার।

বিজ্ঞাপন

আরও পড়ুন: এবার বেলকে প্রশংসায় ভাসালেন জিদান

সারাবাংলা/এসএস

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন