বিজ্ঞাপন

ব্রাজিলে চ্যাম্পিয়ন হয়ে ফিরলো বাংলাদেশের ফুটবলাররা (ভিডিও)

July 30, 2019 | 7:24 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট।

ঢাকা: ব্রাজিল সরকারের সহায়তায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে এক মাসের অনুশীলনের জন্য দেশটিতে গিয়েছিলেন চার প্রতিভাবান বাংলাদেশি ফুটবলার। ‍উদীয়মান চার কিশোর ফুটবলার সেদেশের সোসিয়াদে স্পোর্টিভা দা গামা ক্লাবের অনূর্ধ্ব-২০ দলের হয়ে অনুশীলন করেছেন। এর মধ্যে দেশটির আঞ্চলিক এক টুর্নামেন্টে সুযোগ পেয়ে নিজেদের জাত চিনিয়েছেন।

বিজ্ঞাপন

আঞ্চলিক প্রতিযোগিতায় অংশ নিয়ে দলকে শিরোপা জিতিয়ে এক মাস অনুশীলনের মিশন শেষ করেন লাল-সবুজের চার প্রতিনিধি ফুটবলার জগেন লাকরা, লতিফুর রহমান নাহিদ, ওমর ফারুক মিঠু ও নাজমুল আকন্দ।

প্রতিযোগিতার সেমি ও ফাইনাল ম্যাচে গোল করে দলকে জিতিয়েছে বাংলাদেশের ওমর ফারুক মিঠু। চার ম্যাচে নামের পাশে লিখিয়েছেন তিন গোল। দুটিতেই হয়েছেন ম্যাচ সেরা।

বিজ্ঞাপন

আলহামদুলিল্লাহ ব্রাজিলে ফাইনালের সেই গোলটি এবং ম্যান অফ দ্যা ম্যাচ পুরষ্কার দোয়া করবেন ❤????

Posted by Md. Umor Faruk Mithu on Saturday, July 27, 2019

বিজ্ঞাপন

ফাইনালে বোটা ফগো ডি এফের হয়ে মাঠে নেমেই গোল করেছেন ওমর ফারুক মিঠু। ম্যাচ শেষে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কারও বগলদাবা করেছেন দলের এই নাম্বার সেভেন। শিরোপা নিয়েই মাঠ ছেড়েছেন। ব্রাজিল মিশন শেষ করে সোমবার (২৯ জুলাই) দেশে পা রেখেছেন এই চার ফুটবল রত্ন।

দেশের চার ফুটবলার জগেন লাকরা, লতিফুর রহমান নাহিদ, ওমর ফারুক মিঠু ও নাজমুল আকন্দ ফাইনালেও মাঠে নেমেছিলেন। প্রথম দুজন অনূর্ধ্ব-১৫ এবং বাকি দুজন অনূর্ধ্ব-১৭ বিভাগের। দেশের বিভিন্ন টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন এই চার মেধাবী ফুটবলার।

আরও পড়ুন: পেলের দেশে ম্যাজিক দেখাচ্ছেন বাংলাদেশের ফুটবলার (ভিডিও)

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন