বিজ্ঞাপন

দেশের রাজনীতিতে শূন্যতা বিরাজ করছে: জি এম কাদের

August 1, 2019 | 7:22 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, এরশাদের মৃত্যুতে দেশের রাজনীতিতে শূন্যতা বিরাজ করছে। পল্লীবন্ধু এরশাদের প্রত্যাশা পূরণ করতে জনসমর্থন নিয়ে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণসভায় জি এম কাদের এ সব কথা বলেন।

জি এম কাদের বলেন, ‘এরশাদের উন্নয়ন কর্মকাণ্ড, নীতি আদর্শ ও তার নয় বছরের শাসনামল জনগণের সামনে তুলে ধরতে হবে। জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক বেশি শক্তিশালী। সেই শক্তি নিয়ে জাতীয় পার্টিকে এগিয়ে যেতে হবে।’

ঢাকা-৪ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য আবু হোসেন বাবলা স্মরণসভায় সভাপতিত্ব করেন। এই স্মরণসভায় জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাঁ ছাড়া পার্টির সিনিয়র কোনো নেতা উপস্থিত ছিলেন না।

বিজ্ঞাপন

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘বিকেএসপি এরশাদের হাতে গড়া প্রতিষ্ঠান। তার কারণে আজকে বাংলাদেশ ক্রিকেট বিশ্বে বাংলাদেশ সুনাম অর্জন করেছে। এছাড়া গলফ খেলার ব্যবস্থা তিনি করেছেন। যে কারণে বাংলাদেশ আজ অলিম্পিকে নাম লিখিয়েছে।’ আগামী নির্বাচনে জাতীয় পার্টি তার ক্ষমতা দেখিয়ে দেবে বলে মন্তব্য করেন জাপা চেয়ারম্যান।

সারাবাংলা/এএইচএইচ/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন