বিজ্ঞাপন

প্রেমের টানে গাজীপুর থেকে নরসিংদী গিয়ে গণধর্ষণের শিকার

September 2, 2019 | 6:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলায় এক পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২ সেপ্টেম্বর) উপজেলার গৌরিপুরা তালুককান্দি গ্রামের সূর্যের মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীনুল কাদির জানান, গ্রেফতার দু’জন হলেন— শিপন মিয়া (২০) ও শামীম মিয়া (১৯)। শিপনের বাড়ি উপজেলার বেগমাবাদ হুগলাকান্দি গ্রামে। তার বাবার নাম ফিরোজ মিয়া। তাকে সহযোগিতা করে শামীম। তার বাড়ি একই উপজেলার ঘাগটিয়া আলগী এলাকায়। শামীমের বাবার নাম হুছন উদ্দিন।

এই মামলার আরেক আসামি রুবেল মিয়া এখনো পলাতক। তার বাড়ি ওই উপজেলার বেগমাবাদ পল্টন এলাকায়। রুবেলের বাবার নাম দুলাল মিয়া।

বিজ্ঞাপন

ভুক্তভোগী নারী নিজেই বাদী হয়ে তিনজনকে আসামি করে রায়পুরা থানায় মামলা করেন। মেডিকেল টেস্টের জন্য তাকে আজ (সোমবার) নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়।

পুলিশ জানায়, রোববার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার গৌরিপুরা তালুককান্দি গ্রামের সূর্যের মোড় এলাকার একটি গ্যারেজে এই গণধর্ষণের ঘটনা ঘটে। ভুক্তভোগী নারীর বাড়ি গোপালগঞ্জ জেলায়। তিনি গাজীপুরের একটি পোশাক কারখানায় কাজ করেন।

দেড় বছর আগে শিপনের সঙ্গে তার মোবাইল ফোনে পরিচয় হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শিপন তাকে বিয়ে করবেন আশ্বাস দিয়ে রায়পুরায় আসতে বলে। রোববার রাতে গাজীপুরের বোর্ড বাজার থেকে রায়পুরায় আসেন ওই নারী। রায়পুরার নীলকুঠি বাসস্ট্যান্ডে নামার পরে শিপন এবং তার দুই সহযোগী শামীম ও রুবেল তাকে একটি গ্যারেজে নিয়ে যায়। সেখানেই তারা তাকে গণধর্ষণ করেন। তারা হুমকি দেন, চিৎকার করার চেষ্টা করলে তাকে মেরে ফেলা হবে। রাতে এক পর্যায়ে কৌশলে ওই নারী গ্যারেজ থেকে পালিয়ে আসেন বলে জানায় পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন