বিজ্ঞাপন

পল্লবীতে অটোরিকশা উল্টে শিশুর মৃত্যু

September 20, 2019 | 6:35 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর পল্লবীতে অটোরিকশা উল্টে খাদিজা আক্তার (৫) নামের এক শিশু মারা গেছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২০সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় খাদিজাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল পাঁচটারর দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত খাদিজা দিনাজপুর জেলার সেতাবগঞ্জ উপজেলার ঝিনুর গ্রামের আজম খানের মেয়ে। সে পরিবারের সাথে পল্লবী থানার মিরপুর ১২ নম্বর সেকশনের ৫ নম্বর রোডের একটি বাসায় থাকতো। তার বাবা একটি কোম্পানিতে চাকরি করেন।

শিশুটির বাবা আজম খান জানান, দুপুরে স্ত্রী পেয়ারি বেগম দুই মেয়ে খাদিজা ও আফিফাকে নিয়ে মিরপুর সাড়ে ১১ নম্বরে একটি কমিউনিটি সেন্টারে দাওয়াত খেয়ে অটোরিকশা যোগে বাসায় ফিরছিল। রিকশাটি পল্লবীর আধুনিক হাসপাতালের সামনে এলে একটি ঘুড়ির ছেঁড়া সুতো রিকশাচালকের গলায় আটকে যায়। এসময় চালক সেটি ছাড়ানোর চেষ্টা করলে রিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে রিকশার সবাই ছিটকে পড়ে গেলে খাদিজা মাথায় গুরুতর আঘাত পায়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, আঘাত পাওয়ার পর খাদিজাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন