বিজ্ঞাপন

চট্টগ্রাম-সিলেটের সঙ্গে ট্রেন চলাচল শুরু, ৮ ট্রেনের সূচিতে বিঘ্ন

November 12, 2019 | 1:44 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: সাময়িক বন্ধ থাকার পর মঙ্গলবার সকাল ১০টা ২৫ মিনিট থেকে চট্টগ্রাম থেকে সিলেট ও ঢাকা রুটে ট্রেন চলাচল আবারও চালু হয়েছে। ব্রাক্ষণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনার কারণে প্রায় সাড়ে ৬ ঘণ্টা চলাচল বন্ধ থাকায় চট্টগ্রাম, ঢাকা ও সিলেটের ট্রেনের সূচিতে বিঘ্ন ঘটে।

বিজ্ঞাপন

তবে রেলওয়ে পূর্বাঞ্চলের সংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন, কোনো ট্রেনের যাত্রা বাতিল হয়নি। অন্তঃত ৮টি ট্রেনের যাত্রা ও গন্তব্যে পৌঁছাতে কিছুটা বিলম্ব হয়েছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল ১০টা ২৫ মিনিটে ঢাকা ও সিলেটের পথে ট্রেন চলাচল স্বাভাবিক হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে পূর্বাঞ্চলের ডিভিশনাল কমার্শিয়াল অফিসার (ডিসিও) আনসার হোসেন।

চট্টগ্রাম থেকে ঢাকামুখী সুবর্ণ এক্সপ্রেস সকালে নির্দিষ্ট সময়ে ছেড়ে গেছে। সকাল ৯টায় সিলেটগামী আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ছাড়ার কথা থাকলেও দুপুর ১টা পর্যন্ত সেটি চট্টগ্রাম ত্যাগ করতে পারেনি। সকাল ১০টায় ঢাকামুখী কর্ণফুলী এক্সপ্রেস চট্টগ্রাম রেলস্টেশন ছেড়ে গেছে। এছাড়া সাড়ে ১২টায় ছাড়ার কথা থাকলেও ঢাকামুখী মহানগর এক্সপ্রেস দুপুর ১টা পর্যন্ত চট্টগ্রাম ছাড়েনি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ নভেম্বর) ভোররাত পৌনে ৪টায় ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দবাগ রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেসের সঙ্গে সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ভয়াবহ দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৬ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও অনেকে।

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন