বিজ্ঞাপন

ব্যবসার কাজে বাংলাদেশে এসে ট্রাক্টরচাপায় ভারতীয়র মৃত্যু

December 21, 2019 | 2:54 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় আখ বোঝাই ট্রাক্টরের চাপায় এক ভারতীয় নাগরিকের মৃত্যু হয়েছে। নিহত ভারতীয়র নাম তপন বিশ্বাস (৪২)। তিনি ভারতের উত্তর ২৪ পরগনা জেলার ঘোলা যুগবাড়িয়া গ্রামের উত্তরপাড়ার মৃত অমর বিশ্বাসের ছেলে।

বিজ্ঞাপন

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেলে তপন বিশ্বাস ভারত থেকে চুয়াডাঙ্গার দর্শনা জয়নগর ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ব্যবসায়িক কাজে বাংলাদেশে আসেন। সন্ধ্যায় তিনি দর্শনা বাসস্ট্যান্ড এলাকার একটি আবাসিক হোটেলে রুম ভাড়া করেন। রাতে চা পান শেষে হোটেলে ফেরার জন্য রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতিতে আসা কেরু অ্যান্ড কোম্পানির চিনিকলের আখ বোঝাই একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

তপন বিশ্বাসের মৃতদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় দামুড়হুদা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন