বিজ্ঞাপন

যে গ্রামে শুটিং সেখানেই হলো প্রথম শো

December 29, 2019 | 7:20 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বিশাল মাঠে বসানো হয়েছে প্রজেক্টর। দেখানো হবে ছবি। মূলত গ্রামবাসীদের সিনেমার দেখানোর উদ্দ্যেশেই এই আয়োজন। প্রচন্ড শীতকে উপেক্ষা করে বিভিন্ন গ্রাম থেকে দর্শক হাজির হয়েছেন ‘কাঠবিড়ালী’ দেখতে।

বিজ্ঞাপন

যে গ্রামে শুটিং করা হয়েছে ছবির, সেই গ্রামেই অনুষ্ঠিত হলো ‘কাঠবিড়ালী’র প্রিমিয়ার শো’। গ্রামবাসিদের নিয়ে অনুষ্ঠিত এই প্রিমিয়ার শো-তে উপস্থিত ছিলেন পাবনার ভাঙুরা পৌরসভার মেয়রসহ সিনেমার অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীরা। ‘কাঠবিড়ালী’ নিয়ামুল মুক্তা পরিচালিত প্রথম ছবি।

‘কাঠবিড়ালী’র পুরো শুটিং করা হয়েছে পাবনা জেলার ভাঙুরা উপজেলার গজামারাসহ বিভিন্ন গ্রামে। মুক্তা বলেন, ‘গজারমারাতেই আমরা বড় হওয়া। এখানেই ছবির শুটিং করেছি। এখানকার সবাই আমাকে ছবিটি নির্মাণে এত সহায়তা করেছে যে তার ঋণ আমি শোধ করতে পারবো না। তারা সবাই ছবিটিকে হৃদয়ে ধারণ করেছেন। তাদের সেই ভালোবাসার প্রতিদান হিসেবে এই বিশেষ শো। সবাই যেভাবে সাড়া দিয়েছে তাতে আমরা অভিভূত।’

ছবি প্রদর্শন শেষে নিজেদের অনুভুতি প্রকাশ করেন অভিনেতা-অভিনেত্রীরাও। অর্চিতা স্পর্শিয়া বলেন, ‘শুরুতে ভিতরে ধুক ধুক করছিলো। কারণ এখানেই শুটিং হয়েছে, গ্রামের অনেকেই অভিনয় করেছে। তাদের সহায়তায় আমরা ছবিটা ভালোভাবে শেষ করতে পেরেছিলাম। তাই শোয়ের আগে একই সাথে উত্তেজনা ও নার্ভাসনেস কাজ করছিলো—তারা কীভাবে নিবে।’

বিজ্ঞাপন

স্পর্শিয়া জানালেন, ছবিটির দ্বিতীয় লটের শুটিংয়ের সময়ই সিদ্ধান্ত হয়েছিলো গজামারাতেই প্রথম শো করা হবে। মজার ব্যাপার হচ্ছে ছবির ক্যামেরা ওপেন হয়েছিলো যে মাঠে সেখানেই বিশেষ প্রদর্শনীটি করা হয়।

সারাবাংলা/এজেডএস/পিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন