বিজ্ঞাপন

ভাটারায় শিশু গণধর্ষণ: প্রধান আসামি কুমিল্লায় গ্রেফতার

January 12, 2020 | 12:25 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ভাটারায় ১২ বছরের শিশুকে গণধর্ষণের ঘটনায় প্রধান আসামী রাসেল মিয়া (১৮) কে কুমিল্লার হোমনা থেকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। শনিবার (১১ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাসেলকে গ্রেফতার করে র‍্যাব-৩। তাকে গ্রেফতারের তথ্য সারাবাংলাকে নিশ্চিত করেছেন র‍্যাব-৩ এর অধিনায়ক মেজর মো. জাহাঙ্গীর আলম।

বিজ্ঞাপন

এর আগে, গত ৯ জানুয়ারী রাজধানীর ভাটারায় এক শিশু গণধর্ষণের শিকার হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিজেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে ওই শিশুর স্বজনরা। এ ঘটনায় রাসেলকে প্রধান আসামি ও অজ্ঞাতনামা আরও চার জনকে আসামী করে ভাটারা থানায় মামলা দায়ের করেন গণধর্ষণের শিকার শিশুটির বাবা।

এ ব্যাপারে র‍্যাব-৩ এর মেজর জাহাঙ্গীর বলেন, ভাটারা থানায় ৯ বছরে শিশু গণধর্ষণের অভিযোগে মামলা হওয়ার পরই র‍্যাব বিষয়টি আমলে নিয়ে আসামিদের ধরতে অভিযান চালায়। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৩ জানতে পারে প্রধান আসামি রাসেল কুমিল্লার হোমনা এলাকায় অবস্থান করছে।
পরে, শনিবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় তাকে সেখান থেকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে সে গণধর্ষণে জড়িত থাকার কথা শিকার করেছে। তার সঙ্গে আরও যারা জড়িত তাদেরকেও গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান।

বিজ্ঞাপন

আরও পড়ুন- ভাটারায় শিশু গণধর্ষণের অভিযোগ

সারাবাংলা/এসএইচ/একেএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন