বিজ্ঞাপন

সিঁধ কেটে ঘরে ঢুকে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৪

January 16, 2020 | 9:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: জেলার সিংগাইর উপজেলা চারিগ্রাম এলাকায় এক গৃহবধু (২৪) গণধর্ষণের শিকার হয়েছেন। গতকাল বুধবার রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে স্বামীকে বেঁধে রেখে তাকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নির্যাতনের শিকার ওই গৃহবধূর স্বামী বাদি হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় মামলা করেছেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সিঙ্গাইর উপজেলার চারিগ্রাম এলাকায় দুই সন্তান ও স্বামীকে নিয়ে থাকতেন ওই গৃহবধূ। বুধবার রাত ১২টার দিকে ঘরের সিঁধ কেটে ধর্ষকরা ভেতরে প্রবেশ করে। পরে স্বামীকে বেঁধে পাশের ঘরে বেঁধে রেখে ওই নারীকে গণধর্ষণ করা হয়। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে।

পরে পুলিশ ভুক্তভোগী নারীর তথ্যে সিঙ্গাইরের চারিগ্রাম এলাকা থেকে মো. লেবু (৪০) নামের একজনকে গ্রেফতার করে পুলিশ। এরপর মতিয়ার রহমান, আব্দুল মাজেদ ও মো. জহুরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার হয়।

বিজ্ঞাপন

মামলার তদন্ত কর্মকর্তা সিঙ্গাইর থানার পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান বলেন, ‘এজাহারনামীয় চারজনকে গণধর্ষণ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগী গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। শুক্রবার সকালে আসামিদের আদালতে পাঠানো হবে।’

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন