বিজ্ঞাপন

চীন ফেরত শিক্ষার্থীকে রংপুর থেকে কুর্মিটোলায় পাঠানো হচ্ছে

February 10, 2020 | 2:43 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন চীন ফেরত এক শিক্ষার্থীকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

বিজ্ঞাপন

রোববার (৯ ফেব্রুয়ারি) রাতে ওই শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে গত শনিবার (৮ ফেব্রুয়ারি) চীন ফেরত আরেক শিক্ষার্থী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সাংবাদিকদের এ তথ্য জানান মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক নারায়ণ চন্দ্র।

এই চিকিৎসক বলেন, ‘রোববার ভর্তি হওয়া চীন ফেরত ওই শিক্ষার্থীকে আইইডিসিআর ও মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। এছাড়াও ভর্তি প্রথম শিক্ষার্থীর শারীরিক অবস্থা বর্তমানে ভাল রয়েছে। আজ তার চূড়ান্ত প্রতিবেদন প্রকাশ করা হবে।’

বিজ্ঞাপন

জানা গেছে, চীন ফেরত ওই শিক্ষার্থী হু ইয়াং বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করতেন। রোববার সকাল ৭ টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন তিনি। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে ছেড়ে দেওয়া হয়। রাত ১০টায় তিনি তার নিজ বাড়ি কালীগঞ্জে যান। বাড়ি পৌঁছার পর তার বমিসহ বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দিলে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন