বিজ্ঞাপন

মৌলভীবাজারে পুলিশের সঙ্গে গোলাগুলিতে ‘ডাকাত সর্দারে’র মৃত্যু

February 29, 2020 | 5:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলায় পুলিশের সঙ্গে ডাকাতদলের গোলাগুলিতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশের দাবি নিহত বুলু মিয়া ডাকাত দলটির সর্দার ছিলেন।

বিজ্ঞাপন

শনিবার (২৯ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার কাগাবালা ইউনিয়নে বোরতলায় এই ঘটনা ঘটে।

মৌলভীবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন সারাবাংলাকে বলেন, গভীর রাতে ১০/১২ জনের ডাকাতদল পার্শবর্তী নাজিরাবাদ ইউনিয়নের কমলাকলস গ্রামের আব্দুল খালিকের বাড়িতে ডাকাতি করে। ডাকাতরা বাড়ির মালামাল লুট করে পালিয়ে যাওয়ার সময় কাগাবালা ইউনিয়নের বোরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থাকা পুলিশের একটি টহল দল সিএনজিচালিত অটোরিকশার গতিরোধ করলে গাড়িতে বসা ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে পুলিশ গুলি করলে ডাকাত সরদার বুলু (৪৫) ঘটনাস্থলেই নিহত হয়। তার বাড়ি সিলেটের ওসমানী নগরে।

এ সময় আটক করা হয় দুই ডাকাতকে। তার হলেন সিলেটির বিয়ানিবাজার আঙ্গুরা গ্রামের লাল মিয়া (৪২) ও মৌলভীবাজার সদর উপজেলার আতানগিরি গ্রামের আফজাল মিয়া (২৪)। তবে দলের অন্যরা পালিয়ে যায়।

বিজ্ঞাপন

ওসি জানান, পুলিশ ঘটনাস্থল থেকে দুটি সিএনজিচালিত অটোরিকশা, ডাকাতি হওয়া সোনার গহনা, টাকাসহ ডাকাতদের ব্যবহৃত দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। এছাড়া নিহেত বুলুর মৃতদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, গোলাগুলিতে ওসি আলমগীর হোসেনসহ এসআই কোরবান আলী, কনস্টেবল নিলয়, সুরঞ্জিত দাস, নিরুপম পাল আহত হয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন