বিজ্ঞাপন

অবশেষে তিনি এলেন…

March 7, 2020 | 4:01 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

দুই দশকের ক্যারিয়ারে ফ্যানডম বলতে যা বোঝায় তা পুরোপুরি উপভোগ করছেন কারিনা কাপুর। তিনি কোথায় যাচ্ছেন, কী খাচ্ছেন, কী পরছেন, কীভাবে কথা বলছেন-সবই সংবাদের শিরোনাম হয়ে যায় রাতারাতি। শুধুই কারিনা নন, তার সন্তান তৈমুর আলী খানও দারুণ জনপ্রিয়। সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে কারিনা ও তার পরিবারের ছবিতে সয়লাব। কিন্তু যাকে নিয়ে এত হইচই তিনিই ছিলেন না ইনস্টাগ্রাম কী কোন সামাজিক যোগাযোগ মাধ্যমে। অবশেষে তিনি এলেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৫ মার্চ) অফিসিয়াল ভেরিফাইয়েড চিহ্নযুক্ত ইনস্টাগ্রাম একাউন্ট খোলেন তিনি। প্রথম পোস্টই একটি ভিডিও। সেখানে একটি কালো বিড়ালকে স্ক্রিনের এক পাশ থেকে অন্য পাশে দৌড়ে যেতে দেখা যায়। ক্যাপশনে লেখা, ‘কামিং সুন…।’

ভক্তরা উচ্ছসিতভাবে কমেন্ট করতে থাকে সেই পোস্টে। অধিকাংশ কমেন্টই ছিল কারিনাকে ইনস্টাগ্রামে অভিনন্দন জানিয়ে। একদিন পর শুক্রবার (৬ ডিসেম্বর) কালো ও সোনালির মিশেলে এথলেইজার পরা ছবি দিয়ে শিরোনাম দেন, ‘দ্য ক্যাট’স আউট অফ দ্য ব্যাগ।’ এবং হ্যাশট্যাগে লেখেন, হ্যালো ইনস্টাগ্রাম। বলিউডের নামী দামি সেলিব্রিটি থেকে শুরু করে ভক্তরা সাদরে আমন্ত্রণ জানাতে শুরু করেন সেই পোস্টে। সেই তালিকায় ছিলেন মনীশ মালহোত্রা, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, জেরিন খান, সোফি চৌধুরি, কাজল, তার বোন কারিশমা কাপুর, সাইফ আলী খানের বোন সোহা আলী খানসহ অনেকে।

বিজ্ঞাপন

এরপরের পোস্টে বোঝা যায় কালো বেড়ালের সঙ্গে কারিনার কালো পোশাকের সম্পর্ক। পুমা ইন্ডিয়ার হয়ে ফটোশ্যুট ছিল সেটি। কারিনার পোশাক ও জুতায় পুমার লোগো। এবং এক কানে ঝুলন্ত সোনালি পুমার লোগো অর্থাৎ ব্ল্যাক প্যান্থার আকারের একটি কানের দুল। বলিউডের ফ্যাশন কুইন মনোযোগ আকর্ষণ করে নেন সহজেই।

অনেকেই ভাবছেন তবে কী কারিনা ব্র্যান্ড এন্ডর্সমেন্টের জন্যই ইনস্টাগ্রামে এলেন। কারণ বিপুল জনপ্রিয় এই তারকার সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুপস্থিতি নিয়ে বছরের পর বছর ধরেই প্রশ্ন করা হচ্ছে। সবসময়ই কারিনা বলে এসেছেন, তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে আছেন তবে নিজ নামে নয়। কারিনার অনুপস্থিতি স্বত্বেও তাকে নিয়ে যে বিপুল উদ্দীপনা তার সুযোগ নেওয়ার অপেক্ষায় যে অসংখ্য ব্র্যান্ড বসে থাকবে সেটিই স্বাভাবিক। বৃহস্পতিবার একাউন্ট খুলেছেন এবং পরদিন পুমার অফিসিয়াল ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করা হয় তাকে। অনেকেই তাই ধারণা করছেন অবশেষে হয়ত ব্যবসায়ের সূত্রেই ইনস্টাগ্রামে এলেন কারিনা। তবে এত দেরিতে এলেনই যখন ব্র্যান্ডের প্রচারণা দিয়ে না এলেই আরেকটু খুশি হতেন ভক্তকূল।

বিজ্ঞাপন

ভারতীয় সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে মাঝেমধ্যেই কুইন অব ইনস্টাগ্রাম বলা হয়। একের অধিক ফ্যানপেইজ, বিনোদন সাংবাদিকরা নিয়মিত ছবি দিতে থাকেন তার ও তার পরিবারের। এমন কোন দিন নেই যেদিন কারিনা কাপুরের এয়ারপোর্ট লুক ও জিম লুকের ছবি ভাইরাল হয় না ছবি শেয়ারিং স্ট্রিম ইনস্টায়।

কারিনার মতই তার সন্তান তৈমুরের নিত্য নতুন ছবির জন্যও অপেক্ষা করেন ভক্তরা। ইনস্টাগ্রামে তৈমুরের নামেও একাধিক ফ্যান একাউন্ট আছে। কারিনার বাড়ির সামনে একাধিক পাপারাজ্জি অপেক্ষা করেন তাদের এক ঝলকের মুহুর্ত ক্যমেরাবন্দী করতে। যদিও বিভিন্ন সময় সাইফ ও কারিনা উভয়েই এমন আচরণের যৌক্তিকতা খুঁজে পাননি। তারা পাপারাজ্জিদের নিরাশও করেননি আবার উৎসাহও দেননি।

মাঝেমধ্যে বিরক্তি প্রকাশ করলেও সাইফ আলী খান অনেকসময়ই সংবাদমাধ্যমকে বলেছেন, তাদের ও তাদের সন্তানের ছবি তোলাই যেহেতু করেকজনের জীবিকার মাধ্যম তাই তারা তাদের কখনোই নিষেধ করেন না কিন্তু তৈমুরের ছবি তোলার ক্ষেত্রে আরেকটু দায়িত্বশীল আচরণ করতে অনুরোধ করেন।

বিজ্ঞাপন

কারিনা না থেকেও বিপুলভাবে ছিলেন। তার ফ্যানপেজ ছাড়াও, বন্ধু ও স্বজনদের পোস্টে ভক্তরা হুমড়ি খেয়ে পড়েছেন তার এক ঝলক দেখার জন্য। কারিনার বোন আরেক জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুরও কারিনার ভক্তদের ক্ষুধা নিবারনের জন্য মাঝেমধ্যেই তার ছবি দেন।

দুইদিনের মধ্যেই কুইন অফ বলিউড খ্যাত কারিনা কাপুর খানের ফলোয়ারের সংখ্যা দাঁড়িয়েছে এক মিলিয়নের কিছু বেশি। শনিবার (৭ মার্চ) একমাত্র সন্তান তৈমুরের সঙ্গে ছবি দিয়ে লিখেছেন, একমাত্র ব্যক্তি যে আমার ফ্রেম চুরি করতে পারে…’। সেই পোস্টেও যথারীতি তারকা ও ভক্তদের উচ্ছ্বাস চোখে পড়ার মত।

সারাবাংলা/আরএফ/ পিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন