বিজ্ঞাপন

ছাড় পাচ্ছেন না অক্ষয়!

March 12, 2020 | 1:46 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সারাবিশ্ব করোনাভাইরাস প্রার্দুভাবে ভুগছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ইতোমধ্যে একে মহামারি ঘোষণা দিয়েছে। বহুদেশে স্কুল বন্ধ ঘোষণা করা হয়েছে, দেওয়া হয়েছে বাসা থেকে বসে অফিসের কাজ করার নির্দেশ। বাতিল করা হয়েছে বিভিন্ন ছবির প্রমোশনাল ট্যুর, স্থগিত করা হচ্ছে শুটিং। ভারতেও বুধবার (১১ মার্চ) পর্যন্ত ৬০ জন করোনা আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছে। তাই অক্ষয় কুমার তার ‘সূর্যবংশী’ মুক্তি পিছিয়ে দেওয়া চেষ্টা করছেন।

বিজ্ঞাপন

রোহিত শেঠি পরিচালিত ‘সূর্যবংশী’ এখন পর্যন্ত ঘোষণা অনুযায়ী আগামী ২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা রয়েছে। বলিউডের পত্রিকাগুলো বলছে অক্ষয়, রোহিত, রিলায়েন্স এন্টারটেইনমেন্টের শিবাশীষ সরকার ছবিটি স্থগিতের বিষয়ে নিজেদের মধ্যে বৈঠক করেছে। ২ মার্চ ছবিটির ট্রেলার মুক্তি পেলেও বাতিল করা হয়েছে প্রথম গানের মুক্তি।

শুধু ভারতেই না পৃথিবীর অন্যান্য দেশে ছবিটি ব্যবসা করবে। তবে এ মুহুর্তে ‘সূর্যবংশী’ মুক্তি বন্ধ করে দেওয়া বুদ্ধিমানের কাজ হবে বলে মনে করেন বলিউড বিশেষজ্ঞরা। কারণ করোনাভাইরাস ১০৮টি দেশে সংক্রমিত হয়েছে।

‘সূর্যবংশী’র অভ্যন্তরীণ সূত্রগুলো বলছে ১০ এপ্রিল আসতে চাইছে ছবিটি। কিন্তু ওই তারিখে মুক্তির প্রতীক্ষায় থাকা ছবির প্রযোজকদের কেউ অক্ষয়কে তারিখটি ছাড় দিচ্ছে না। যার কারণে তৈরি হয়েছে জটিলতা। তবে বলিউডের পত্রিকাগুলো বলছে, এ সপ্তাহ শেষেই নতুন তারিখ ঘোষণা আসতে পারে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন