বিজ্ঞাপন

করোনাভাইরাস: চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগ স্থগিত

March 13, 2020 | 6:38 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাস ইউরোপিয়ান ফুটবলকে রীতিমতো স্তব্ধ করে ছাড়ল। করোনার প্রভাব পড়েছে উয়েফাতেও। ভাইরাসটি দ্রুত ছড়িয়ে পড়া ঠেকাতে আগামী সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগের সব খেলা স্থগিতের ঘোষণা দিয়েছে উয়েফা। আজ শুক্রবার (১৩ মার্চ) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাস-লিঁও এবং ম্যানচেস্টার সিটি-রিয়াল মাদ্রিদের মধ্যকার ম্যাচ দুটি আগেই স্থগিত করা হয়েছিল। উয়েফার এই সিদ্ধান্তের ফলে বার্সেলোনা-নাপোলি এবং বায়ার্ন মিউনিখ-চেলসির মধ্যকার ম্যাচ দুটিও স্থগিত হয়ে গেল।

ইউরোপিয়ান লিগে আগামী সপ্তাহে ম্যানচেস্টার ইউনাইটেড-এলএএসকে এবং ইন্টার মিলান-গেটাফের খেলা ছিল। উয়েফার নতুন সিদ্ধান্তে ওই খেলাগুলোও স্থগিত হলো।

উয়েফার বিবৃতিতে বলা হয়েছে, ‘কোভিড-১৯ ভাইরাস দ্রুত ইউরোপে ছড়িয়ে পড়ছে। সেই কারণে বিভিন্ন সরকারের নেওয়া সিদ্ধান্তের উপর ভিত্তি করে আগামী সপ্তাহের উয়েফার ক্লাব প্রতিযোগিতার সকল ম্যাচ স্থগিত করা হলো।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, করোনাভাইরাসের আতঙ্কে ইতোমধ্যেই ইতালিয়ান সিরি ‘এ’, স্প্যানিশ লা লিগা, ইংলিশ প্রিমিয়ার লিগ স্থগিত করা হয়েছে। দক্ষিণ আমেরিকা ও দক্ষিণ এশিয়ার বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচগুলোও স্থগিত করা হয়েছে।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন