বিজ্ঞাপন

হেরেই চলেছে বারিধারা, জয়ের ধারায় মোহামেডান

March 14, 2020 | 8:51 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: চ্যাম্পিয়নশিপ থেকে ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসরে উঠে লিগের মৌসুমটা মোটেও সুখকর যাচ্ছে না উত্তর বারিধারার। প্রথম পাঁচ ম্যাচের চারটিতেই পূর্ণ পয়েন্ট খুইয়েছে দলটি। শুধু একটি ম্যাচে ড্র। আজও মোহামেডানের কাছে বড় ব্যবধানে হেরে পয়েন্ট খোয়ানো অব্যাহত রেখেছে আলফাজ আহমেদের শিষ্যরা। অন্যদিকে তাদের হারিয়ে জয়ের ধারা অব্যাহত রেখেছে ঐতিহ্যবাহী দল মোহামেডান।

বিজ্ঞাপন

জয়টাও নিঃসন্দেহে বড় জয় মোহামেডানের। উত্তর বারিধারাকে আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে শন লিনের শিষ্যরা।

আরামবাগকে হারিয়ে লিগ শুরু করা মোহামেডান হেরেছে শুধু সাইফ ও ঢাকা আবাহনীর কাছে। হারিয়েছে হ্যাভিয়েট শেখ রাসেল, উত্তর বারিধারা ও লিগ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসকে। আবাহনীর কাছে হেরে বসুন্ধরাকে হারিয়ে জয়ে ফেরা মোহামেডান আজ বারিধারাকে হারিয়ে জয়ের ধারাবাহিকতা বজায় রেখেছে।

অন্যদিকে কিংসের সঙ্গে হার দিয়ে শুরু। পরে বাংলাদেশ পুলিশের সঙ্গে দ্বিতীয় ম্যাচেই হার। তৃতীয় ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে স্বস্থির ড্রয়ের পর রহমতগঞ্জ ও আজ মোহামেডানের কাছেও পূর্ণ তিন পয়েন্ট খুইয়েছে উত্তর বারিধারা।

বিজ্ঞাপন

আজকের ম্যাচটা কপাল পোড়া নিয়ে শুরু করেছে উত্তর বারিধারা। সুমনা রেজার আত্মঘাতী গোলে ৩১ মিনিটে পিছিয়ে পড়ে উত্তর বারিধারা।

প্রথমার্ধে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধেই অবশ্য ফিরে আসা আলফাজ বাহিনী। ৫৩ মিনিটে মারুফ আহমেদের গোলে সমতায় ফেরে বারিধারা। তবে এরপরেই যেন লাগামহীন হয়ে পড়ে তারা। মোহামেডানের আক্রমণের কাছে অসহায় হয়ে যায় লিগে নবাগতরা। ৭১ মিনিটে বদলি খেলোয়াড় আমির হাকিম বাপ্পীর গোলে ব্যবধান বাড়ায় মোহামেডান। তার পাঁচ মিনিট পরেই সোলেমান ডায়াবেটের গোলে ব্যবধানটা ৩-১ করে ফেলে মতিঝিলের জায়ান্টরা। এরপর ম্যাচ শেষ হওয়ার আগ মুহূর্তে অধিনায়ক ওবি মনেকের গোলে এক হালি পূরণ করে মোহামেডান। আর দর্শকের ভূমিকায় থেকে গোল হজম করে চলে উত্তর বারিধারা।

এ জয়ে ছয় ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দুইয়ে মোহামেডান। আর এক পয়েন্ট নিয়ে সবার নিচে উত্তর বারিধারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ  

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন