বিজ্ঞাপন

করোনাভাইরাস: হোটেলকে হাসপাতালে রূপান্তর করলেন রোনালদো

March 15, 2020 | 10:22 am

স্পোর্টস ডেস্ক

পর্তুগিজ ফুটবল সেনশেসন ক্রিশ্চিয়ানো রোনালদো তার মালিকানায় থাকা সিআর৭ হোটেলগুলোকে হাসপাতালে রূপান্তরিত করার সিদ্ধান্ত নিয়েছেন। চীনের হুবেই প্রদেশ থেকে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে সৃষ্ট কোভিড-১৯ রোগ মোকাবিলায় এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। রোববার (১৫ মার্চ) এ খবর জানিয়েছে স্পেনের স্পোর্টস বিষয়ক দৈনিক মার্কা।

বিজ্ঞাপন

এক ঘোষণায় ক্রিশ্চিয়ানো রোনালদো জানিয়েছেন, সিআর৭ হোটেলগুলোতে করোনাভাইরাসের কারণে সৃষ্ট কোভিড-১৯ রোগের বিনামূল্যে চিকিৎসাসেবা পাওয়া যাবে। এছাড়াও, জুভেন্টাসের এই ফুটবলার করোনাভাইরাস মোকাবিলায় কাজ করা চিকিৎসক ও কর্মীদের ব্যয়ভার নিজেই বহন করার সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে, সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশিত এক বার্তায় ক্রিশ্চিয়ানো রোনালদো জানিয়েছিলেন, সবকিছুর উর্ধ্বে আমাদের জীবন ও স্বাস্থ্যরক্ষার বিষয়টিকে প্রাধান্য দিয়ে করোনাভাইরাস সম্পর্কে কর্তৃপক্ষের নির্দেশনা আমাদের মেনে চলতে হবে।

এদিকে, রোনালদোর সতীর্থ রুগানি করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে প্রমাণ হওয়ার পর তিনি নিজেও মেদিরা শহরে নিজ উদ্যোগে কোয়ারেনটাইনে আছেন।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, করোনাভাইরাসের কারণে সৃষ্ট কোভিড-১৯ রোগে এখন পর্যন্ত সারাবিশ্বে এক লাখ ৫৬ হাজার ৭৩০ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে পাঁচ হাজার ৮শ ৩৯ জনের। রোগমুক্ত হয়ে নিয়মিত জীবনে ফিরে গেছেন ৭৫ হাজার ৯৩৩ জন।

সারাবাংলা/একেএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন