বিজ্ঞাপন

‘মন্ত্রীর গানম্যানে’র গুলিতে প্রাণ গেল যুবকের

April 17, 2020 | 8:44 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুরে কালিয়াকৈরে পুলিশের এক সহকারী উপপরিদর্শকের (এএসআই) গুলিতে এক যুবক মারা গেছেন। গুরুতর আহত হয়েছেন আরও একজন। ঘটনার পর থেকে ওই এএসআই কিশোর কুমার পলাতক রয়েছেন। তিনি একজন মন্ত্রীর গানম্যান হিসেবে দায়িত্বে আছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার কুতুবদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ হয়ে নিহত মো. শহিদ টাঙ্গাইলের মির্জাপুরের আইজগানা গ্রামের সবুর উদ্দিনের ছেলে। গুরুতর আহত মো. মঈন উদ্দিনও একই এলাকার বাসিন্দা। অন্যদিকে কিশোর কুতুবদিয়া গ্রামের নারায়ণ কুমারের ছেলে। তারা তিন জন বন্ধু।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাতে শহিদ ও মঈনের সঙ্গে কুতুবদিয়া এলাকার একটি পতিত জমিতে আড্ডা দিচ্ছিলেন কিশোর। পুলিশের ধারণা, পূর্ব পরিকল্পিতভাবে বা নেশাগ্রস্ত হয়ে কোনো বিষয় নিয়ে ঝগড়ার জের ধরে কিশোর তার কাছে থাকা পিস্তল দিয়ে শহিদ ও মঈনকে গুলি করেন। এতে শহিদের বুকে গুলি লাগলে ঘটনাস্থলেই তিনি মারা যান। মঈনের পেটে গুলি লাগে। শব্দ পেয়ে এলাকাবাসী ছুটে এলে কিশোর পালিয়ে যান।

বিজ্ঞাপন

খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। শহিদের লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানায় রাখা হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, মন্ত্রীর গানম্যান কিশোর ঘটনার পর থেকে পলাতক। তাকে গ্রেফতার করতে অভিযান শুরু হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন