বিজ্ঞাপন

‘খেটে খাওয়া মানুষের জন্য লকডাউন শিথিল বিএনপির সহ্য হচ্ছে না’

May 20, 2020 | 6:56 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: খেটে খাওয়া মানুষের জীবিকার জন্য সরকার লকডাউন কিছুটা শিথিল করায় বিএনপির সহ্য হচ্ছে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিজ্ঞাপন

বুধবার (২০ মে) দুপুরে নিজ নির্বাচনি এলাকার মসজিদের ইমাম মুয়াজ্জিনদের মাঝে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় তথ্যমন্ত্রী এ মন্তব্য করেন। রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সচিবালয় থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন মন্ত্রী।

‘লকডাউন শিথিল করে সরকার ভয়াবহ ভুল করেছে’- বিএনপি মহাসচিবের এ বক্তব্যের জবাবে হাছান মাহমুদ বলেন, ‘লকডাউন কিছুটা শিথিলের কারণে দেশের ছোটখাটো দোকানদারেরা কিছু বিক্রি করে তাদের জীবিকা নির্বাহ করার কিছুটা হলেও সুযোগ পাচ্ছে। অথচ এগুলো নিয়ে বিএনপির নেতারা সমালোচনা করছেন, মনে হচ্ছে এগুলো তাদের সহ্য হচ্ছেনা।’

তিনি বলেন, ‘করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর আমাদের মসজিদগুলোতে সীমিত সংখ্যক মানুষের উপস্থিতিতে নামাজ আদায় করা হতো। শারীরিক দূরত্ব বজায় রেখে মানুষ যাতে মসজিদে গিয়ে নামাজ আদায় করতে পারেন, সেজন্য লকডাউন কিছুটা শিথিল করেছেন প্রধানমন্ত্রী। এটা সম্ভবত বিএনপি নেতাদের সহ্য হচ্ছে না।’

বিজ্ঞাপন

তথ্যমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে এসব ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এনএনকে ফাউন্ডেশনের কর্মকর্তা খালেদ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, জসিম উদ্দিন তালুকদার, মাষ্টার আবদুর রউফ, এমরুল করিম রাশেদ, কামাল উদ্দিন চৌধুরী ও মাওলানা আইয়ুব নুরীসহ উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও মুয়াজ্জিনরা ভিডিও কনফারেন্সে অংশ নেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন