বিজ্ঞাপন

ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

June 14, 2020 | 12:57 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ধর্ম প্রতিমন্ত্রী বীর মুক্তিযাদ্ধা অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিজ্ঞাপন

শনিবার (১৩ জুন) দিবাগত মধ্যরাতে তিনি এ শোক জানান। এর আগে একইদিন রাত ১১ টা ৪৫ মিনিটের দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মৃত্যুবরণ করেন শেখ আব্দুল্লাহ।

আরও পড়ুন- ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ আর নেই

শোকবাণীতে প্রধানমন্ত্রী বলেন, ‘তার মৃত্যুতে বাংলাদেশের রাজনীতিতে অপূরণীয় ক্ষতি হয়েছে। আওয়ামী লীগ হারালো তৃণমুল থেকে উঠে আসা বঙ্গবন্ধুর আদর্শের একজন পরীক্ষিত সৈনিককে। তিনি আমৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে ধারণ করে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন।’

বিজ্ঞাপন

মহান মুক্তিযাদ্ধের আদর্শ, গণতন্ত্র ও অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে শেখ আবদুল্লাহর অবদান চির স্মরণীয় হয়ে থাকবে বলে শোকবার্তায় উল্লেখ করেন তিনি। প্রধানমন্ত্রী তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শেখ আব্দুল্লাহ’র মৃত্যুতে শোক জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম ও জাহাঙ্গীর কবির নানক। এছাড়া ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচিও গভীর শোক প্রকাশ করেছেন। শোক জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন