বিজ্ঞাপন

‘দৈনিক রাজপথের দাবী’র সম্পাদক মকবুল হোসেন মিন্টু

June 21, 2020 | 11:13 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: খুলনা থেকে প্রকাশিত ‘দৈনিক রাজপথের দাবী’র সম্পাদক হিসেবে যোগ দিচ্ছেন বিশিষ্ট সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু। আগামী মঙ্গলবার (২৩ জুন) তিনি দায়িত্ব গ্রহণ করবেন। একুশে পদক প্রাপ্ত সাংবাদিক শহিদ হুমায়ুন কবীর বালু এই পত্রিকার প্রতিষ্ঠাতা।

বিজ্ঞাপন

দৈনিক রাজপথের দাবী’র প্রকাশক আসিফ কবীর এ তথ্য সারাবাংলাকে নিশ্চিত করেছেন। তিনি জানান, দৈনিক রাজপথের দাবী শিগগিরই সকালের দৈনিক হিসেবে আত্মপ্রকাশ করবে। এর প্রস্তুতিপর্বে মকবুল হোসেন মিন্টু সম্পাদক হিসেবে যোগদান করার সিদ্ধান্তে নতুনমাত্রা যোগ হয়েছে। তার সঠিক দিক নির্দেশনায় পত্রিকাটি সমৃদ্ধ হবে।

সাংবাদিক মকবুল হোসেন মিন্টু দীর্ঘদিন সাংবাদিকতা পেশার সাথে জড়িত। ১৯৭৩ সালে তৎকালীন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা স ম বাবর আলী সম্পাদিত সাপ্তাহিক সনদপত্র পত্রিকার মাধ্যমে তিনি সাংবাদিকতায় যুক্ত হন। তিনি অধুনালুপ্ত দৈনিক বাংলার বাণী, দৈনিক খবরসহ বিভিন্ন জাতীয় পত্রিকার খুলনা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরো প্রধান ছিলেন।

বর্তমানে তিনি বাংলাদেশ টেলিভিশনের খুলনা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। মুক্তিযোদ্ধা এই সাংবাদিক খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি, স্বাধীনতা সাংবাদিক ফোরাম খুলনার সভাপতি ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন