বিজ্ঞাপন

বান্ধবী রিয়াকে চেনেনই না সুশান্তের বাবা!

June 26, 2020 | 5:49 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

যেন এক দুঃস্বপ্ন! এই বয়সে তরতাজা একটা প্রাণ, যার সঙ্গে কিনা কয়েক দিন আগেই পাহাড়ে বেড়াতে যাওয়ার প্ল্যান হল, সে যে এভাবে কাউকে কিছু না বলেই পাড়ি দেবে অন্যলোকে, কল্পনাও করতে পারেননি তিনি। মাত্র ৩৪ বছর বয়সেই সবকিছুকে দূরে সরিয়ে একমাত্র সন্তানের এভাবে পরপারে পাড়ি দেয়াটা মেনে পারে না কোন বাবাই। যেমনটা নিতে পারছেন না সুশান্ত সিং রাজপুতের বাবা কৃষ্ণ কুমার সিং। আদরের ছেলের মৃত্যুতে বিধ্বস্ত বাবা কৃষ্ণ কুমার সিং জানিয়েছেন যে ছেলের সঙ্গে শেষ যখন তার বিয়ে নিয়ে কথা হয়েছিল, সুশান্ত বলেছিলেন, ‘এখন তো করোনা চলছে, তাই এখন বিয়ে করতে চাচ্ছি না! এরপর একটা ছবি আসছে, আগে ওটার কাজ শেষ হোক, তারপর ফেব্রুয়ারি-মার্চ নাগাদ সময় বুঝে বিয়ে করবো।’ উত্তরে বাবা বলেছিলেন, ‘নিজের পছন্দমত মেয়েকে বিয়ে করো। কারণ তার সঙ্গেই তোমাকে জীবন কাটাতে হবে।’

বিজ্ঞাপন

এদিকে বিভিন্ন মাধ্যম থেকে শোনা যায়, বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে চলতি বছরেই নভেম্বর মাসে বিয়ের কথা ছিল সুশান্তের। কিন্তু ভারতীয় একটি গণমাধ্যমে সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং জানালেন অন্য কথা। বললেন, আগামী বছর অর্থাৎ ২০২১ সালের গোড়ার দিকেই সুশান্ত বিয়ে করবেন বলে জানিয়েছিলেন তাকে। এছাড়াও সম্প্রতি আরেকটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে রিয়াকে তিনি চেনেন না!

বিজ্ঞাপন

সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং আরো জানিয়েছেন, অঙ্কিতা লোখণ্ডে ছাড়া ছেলের অন্য কোনও বান্ধবীর বিষয়ে তিনি জানেন না। অঙ্কিতা লোখণ্ডে ও কৃতী স্যাননকে তিনি চিনলেও রিয়া চক্রবর্তীর সঙ্গে না তিনি কোনও দিন দেখা করেছেন না কথা বলেছেন! তবে অঙ্কিতা যে সুশান্তের মৃত্যুর পর পাটনার বাড়িতে গিয়েও তাদের সঙ্গে দেখা করে এসেছেন, সেকথা জানিয়েছেন কৃষ্ণ কুমার সিং। বিভিন্ন গণমাধ্যমে সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতাকে বিধ্বস্ত অবস্থায় মুম্বইয়ের বাড়িতে ঢুকতেও দেখা গিয়েছিল। সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা শুধু মুম্বাইতেই নয়, পাটনা এসেও দেখা করেছেন। ১৪ জুন সুশান্তের মৃত্যুর পরেও তার দিদিদের সঙ্গেও দেখা করেন তিনি। একমাত্র অঙ্কিতার সঙ্গে ছেলের সম্পর্কের কথাই জানেন বাবা কৃষ্ণ কুমার সিং। বাকি বান্ধবীদের চেনেন না! শেষকৃত্যের সময় কৃতী স্যানন এসে দেখা করে গিয়েছিলেন তার সঙ্গে। সেখানে কৃতী তার কাছে সুশান্তের উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন বলেও জানান তিনি।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন