বিজ্ঞাপন

জুয়ার ফাঁদ পেতে টাকা হাতিয়ে নেওয়া চক্রের সদস্য গ্রেফতার

July 2, 2020 | 8:58 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর স্টেশন রোড থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি পেশাদার প্রতারক চক্রের সদস্য। প্রলোভন দেখিয়ে জুয়ার আসরে এনে প্রতারণার মাধ্যমে নিরীহ লোকজনকে সর্বস্বান্ত করে এই চক্রের সদস্যরা।

বিজ্ঞাপন

বুধবার (২ জুলাই) রাতে নগরীর স্টেশন রোড থেকে তাকে গ্রেফতারের তথ্য দিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি মহসীন জানিয়েছেন, গ্রেফতার মো. ফয়েজের (৬০) কাছ থেকে চক্রের আরও তিন সদস্যের নাম-ঠিকানা পাওয়া গেছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

অভিযানে অংশ নেওয়া কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) সজল দাশ সারাবাংলাকে জানান, দুই সপ্তাহ আগে এক ব্যবসায়ীকে জুয়ার ফাঁদে পেলে ২৫ লাখ টাকা লাভ দেওয়ার প্রলোভন দেখায় এ চক্রের সদস্যরা। এ জন্য তাকে এক লাখ টাকা বিনিয়োগ করতে বললে তার সন্দেহ হয়। বিষয়টি পুলিশকে জানানোর পর ফয়েজকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

এসআই সজল বলেন, ‘ফয়েজদের সংঘবদ্ধ চক্রে কয়েকজন সদস্য আছে। কেউ ব্রোকার হিসেবে জুয়ার আসরের জন্য নিরীহ লোকজনকে প্রলুব্ধ করে। তারা কিংস প্লেয়ার নামের তিন কার্ডের খেলায় লাখ লাখ টাকা পাওয়ার লোভ দেখায়। সেই বড় অঙ্কের টাকা পাওয়ার জন্য বিনিয়োগের কথা বলে হাতিয়ে নেয় টাকা।’

সারাবাংলা/আরডি/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন