বিজ্ঞাপন

বাকবিতণ্ডার জেরে নারীকে হত্যা, ফুটেজ দেখে ‘খুনি’ আটক

July 11, 2020 | 2:56 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর পান্থপথ ওয়ার্ল্ড ইউনিভার্সিটির গলির রাস্তা থেকে অজ্ঞাতপরিচয় নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধারের পর সিসি ক্যামেরার ফুটেজ দেখে হত্যায় জড়িত সন্দেহে একজন আটক করেছে পুলিশ। তার নাম আনসার আলী। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১০ জুলাই) সকালে ওই নারীর মরদেহ উদ্ধারের অন্তত ছয় ঘণ্টা পর ওই ব্যক্তিকে আটক করে পুলিশ। কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে মরদেহ উদ্ধারের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায় পুলিশ। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত মর্গে কোনো আত্মীয়-স্বজন আসেনি।

পুলিশ জানায়, নিহত ওই নারীর নাম মোমেনা বেগম। তার বাড়ি শেরপুর জেলায়। তবে প্রকৃত সত্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

বিজ্ঞাপন

এ দিকে খুনের তদন্তভার এরইমধ্যে গোয়েন্দা পুলিশের (রমনা বিভাগ) কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ বলছে, প্রথমে তার পরিচয় জানা না গেলেও পরে জাতীয় পরিচয়পত্র সূত্র ধরে তার নাম মোমেনা বেগম বলে জানা যায়। তার বাড়ি শেরপুর জেলায়। তিনি কলাবাগান এলাকাতেই থাকতেন। এ ঘটনায় আনসার নামে একজনকে আটক করা হয়েছে। রহস্য উদঘাটনে আশপাশের ভবনের সিসিটিভি ফুটেজ সংগ্রহের পর একটি ভবন থেকে সন্দেহভাজন হিসেবে তাকে আটক করা হয়েছে। তিনি এরইমধ্যে ওই নারীকে খুনে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। বাকবিতণ্ডার জের ধরে ওই ব্যক্তিই নারীকে খুন করে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান সারাবাংলাকে বলেন, ‘এ ঘটনায় একজন আটক আছেন। মামলা দায়েরের পর সেটি গোয়েন্দা পুলিশে ন্যাস্ত করা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন