বিজ্ঞাপন

অমিতাভ বচ্চন করোনা পজেটিভ, হাসপাতালে ভর্তি

July 12, 2020 | 12:00 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

স্বাস্থ্য সচেতন হিসেবে বলিউডের ‘বিগ বি’ অমিতাভ বচ্চনের সুনাম রয়েছে। সত্তরোর্ধ বয়সেও তিনি দারুণ ফিট। করোনাভাইরাসের সংক্রমণ ভারতে শুরু হওয়ার পর থেকে তিনি কঠোরভাবে মেনে চলেছেন স্বাস্থ্যবিধি। তারপরও শনিবার (১১ জুলাই) বর্ষীয়ান এ অভিনেতার করোনা টেস্টের রেজাল্ট পজেটিভ এসেছে। তাকে মুম্বাইয়ের নানাবাতি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

অমিতাভ বচ্চন নিজে খবরটি ভক্তদের নিজের সকল সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে জানিয়েছেন। তিনি ভারতীয় সময়  শনিবার রাত ১১টায় সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আজ সন্ধ্যায় আমার কোভিড-১৯ এর পরীক্ষার ফল পজেটিভ এসেছে। হাসপাতালে ভর্তি হয়েছি। তারা কর্তৃপক্ষকে জানিয়েছে। আমার পরিবারের সদস্য ও সকল স্টাফদেরও পরীক্ষা দেওয়া হয়েছে। তাদের ফলের অপেক্ষায় আছি।’

বিগ বি তার সঙ্গে সবশেষ ১০ দিনে যারা দেখা করেছেন কিংবা কোন না কোনোভাবে তার সংস্পর্শে এসেছেন তাদের সকলকেও নিজ দায়িত্বে কোভিড-১৯ পরীক্ষা করোনার জন্য অনুরোধ করেছেন।

বিজ্ঞাপন

আয়ুষ্মান খুরনার সঙ্গে সবশেষ ‘গুলাবো সিতাবো’ ছবিতে অমিতাভকে দেখা গিয়েছে। ছবিটি করোনাভাইরাসের কারণে সিনেমা হলে মুক্তি দিতে না পারায় প্রযোজক ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজনে মুক্তি দেন।

‘কোন বনেগা কোড়পতি’র দ্বাদশ সিজনের উপস্থাপক হিসেবে তাকে দেখা যাওয়ার কথা রয়েছে। এছাড়া অমিতাভ অভিনীত ‘চেহরে’, ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘ঝুন্ড’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের কণিকা কাপুর, পূরব কোহলি ও মোরানিরাসহ অনেকে। মারা গিয়েছেন সুরকার ওয়াজিদ খান, অভিনেতা রঞ্জিত চৌধুরী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন