বিজ্ঞাপন

‘বাহুবলী’র হাত ধরে দক্ষিণে দীপিকা পাড়ুকোন

July 19, 2020 | 5:45 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

জুটি বাঁধলেন দুই জনপ্রিয় তারকা দীপিকা পাড়ুকোন ও ‘বাহুবলী’ খ্যাত প্রভাস। আর এই সিনেমার হাত ধরেই দক্ষিণী বিনোদন ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন বলিউডের এ সময়কার সবচেয়ে আলোচিত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। লকডাউনে এমনই একটি বড় চমক দিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত দক্ষিণী পরিচালক নাগ অশ্বিন। রবিবারই অফিশিয়ালি এই সিনেমার ঘোষণা দিলেন তিনি। খবর ভারতীয় গণমাধ্যমের।

বিজ্ঞাপন

‘বাহুবলী’ খ্যাত প্রভাস’র ফিল্মি কেরিয়ারে এটি একুশতম সিনেমা। তাই এই ছবির নাম রাখা হয়েছে ‘প্রভাস ২১’। স্কাই-ফাই ড্রামা অর্থাৎ কল্প-বিজ্ঞান ঘরানার এই সিনেমায় দীপিকাকে দেখা যাবে একেবারে নয়া অবতারে। আর এই ছবি নিয়ে সিনেপ্রমীদের একটা আলাদা কৌতূহল থাকবেই, তা বলাই বাহুল্য। কারণ, প্রভাস-দীপিকার কেমিস্ট্রি যে দর্শকদের মন কাড়বেই, তা নিয়ে একপ্রকার নিশ্চিত ছবির নির্মাতারা।

এদিকে নিজের বিপরীতে দীপিকার অভিনয়ের কথা শুনে বেশ উচ্ছ্বসিত প্রভাস। তারই বহিঃপ্রকাশ করলেন সোশ্যাল মিডিয়ায় দেয়া একটি পোস্টে। যেখানে দীপিকাকে স্বাগত জানিয়ে ‘বাহুবলী’ স্টার লিখেছেন, ‘দীপিকাকে সঙ্গে পেয়ে আমরা সকলেই খুব খুশি। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তোমাকে স্বাগত জানাই দীপিকা।’ প্রভাসের এই পোস্টের উত্তর দিয়েছেন দীপিকাও। লিখেছেন, ‘রোমাঞ্চকর জার্নির অংশীদার হওয়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

বিজ্ঞাপন

বেশ বড় অঙ্কের বাজেটে নির্মিত ‘প্রভাস ২১’ ছবিটি প্রযোজনা করছে বৈজয়ন্তী ফিল্মস। শুটিং শুরু হবে আগামী বছর অর্থাৎ ২০২১ সালে। কারণ, এই করোনা পরিস্থিতিতে এত বড় প্রজেক্ট নিয়ে কোনও মতেই ঝুঁকি নিতে চাচ্ছেন না নির্মাতারা। আপাতত চিত্রনাট্যের কাজ নিয়েই ব্যস্ত আছেন তারা।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন