বিজ্ঞাপন

কঙ্গনা রানাওয়াতের গ্রেফতার দাবি

August 1, 2020 | 8:45 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কঙ্গনা রানাওয়াতের গ্রেফতারের দাবিতে উত্তাল হয়ে উঠল সোশ্যাল মিডিয়া। এমন কি কেউ কেউ আবার কঙ্গনাকে ‘হিপোক্রিট’ বলে সম্বোধন করছেন। কিন্তু কেন? কঙ্গনা বিরোধীদের দাবী- ‘সুশান্তের মৃত্যুর পর থেকেই কঙ্গনা লাগামছাড়া মন্তব্য করছেন। যাকে পারছেন আক্রমণ করছেন। সর্বক্ষণ নিজেকে ভুক্তভোগী বলে প্রমাণ করার চেষ্টা।’

বিজ্ঞাপন

সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও পোস্ট করে সরব হয়েছেন অভিনেত্রী। বলিউডের এই ‘আয়রন লেডি’ করণ জোহর, সলমন খান, মহেশ ভাট থেকে শুরু করে যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার বিরুদ্ধেও একের পর এক কুৎসিত মন্তব্যে আক্রমণ করতে ছাড়েন নি। ইন্ডাস্ট্রির ডাকসাইটে এই তারকাদের ‘নেপোটিজমের ঝাণ্ডাধারী’ বলে কটাক্ষও করেছেন কঙ্গনা। সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য প্রকাশ্যেই এদেরকে দায়ি করেছেন। আর এই সব কারণেই নেটিজেনদের একাংশ বেজায় ক্ষেপেছেন কঙ্গনার উপরে।

কঙ্গনা রানাওয়াতের গ্রেফতার দাবি

সোশ্যাল মিডিয়ায় অনেকে অনুরোধ করছেন- সুশান্তের বাবা কিংবা তার পরিবারকে সমর্থন করলেও, কোনও রকম স্বার্থান্বেষী, ধান্দাবাজের কথায় কান দেবে না…’, একের পর এক এরকম মন্তব্যের পাশাপাশি ক্ষুব্ধ নেটজনতার একাংশ অভিনেত্রীকে গ্রেফতারের দাবিও তুলেছেন। এমন কি কঙ্গনার কোন কোন সিনেমা ফ্লপ হয়েছে এবং সংশ্লিষ্ট সিনেমায় যে পরিমাণ অর্থের বিনিয়োগ করা হয়েছিল, তা কীভাবে পূরণ করা হল? সেই নিয়েও প্রশ্ন তোলেন তারা। এককথায়, কঙ্গনা রানাওয়াতকে নিয়ে বর্তমানে সরগরম সোশ্যাল মিডিয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন