বিজ্ঞাপন

সালমান খানকে খুনের চেষ্টা!

August 19, 2020 | 7:06 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

খুনের চেষ্টা করা হচ্ছিল বলিউড মহাতারকা সালমান খানকে। কিন্তু পুলিশের তৎপরতায় বানচাল হয়ে যায় সে চেষ্টা। পুলিশের জালে ধরা পরে সে ব্যক্তি।

বিজ্ঞাপন

ডিসিপি হেডকোয়ার্টারের সুত্র দিয়ে ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায়, পুর্ব পরিকল্পনা অনুযায়ী খুনের চেষ্টা করা হচ্ছিল অভিনেতা সালমান খানকে। নির্দিষ্ট সময়ে খবর পাওয়ার পর পুলিসের জালে ধরা পরে সেই পরিকল্পনাকারী। সাতাশ বছর বয়সী সে ব্যক্তির নাম রাহুল আলিয়াস সাঙ্ঘি ওরফে বাবা আলিয়াস সুন্নি।

ভারতীয় গণমাধ্যমে ডিসিপি রাজেশ দুগ্গল জানিয়েছেন, সম্প্রতি ফরিদাবাদের রেশন ডিলার প্রবীনকে খুনের অপরাধে গ্রেফতার করা হয় রাহুলকে। গ্রেফতারির পর জেরার সময়ই প্রকাশ্যে আসে সালমানেকে খুনের এই পরিকল্পনা।

রাজেশ দুগ্গল আরও জানিয়েছেন, রাজস্থানের ভিওয়ানির বাসিন্দা রাহুল ২০১৯-এ লরেন্স বিষ্ণোইর গ্যাংয়ের সঙ্গে যুক্ত হয়। তাদের দলনেতা লরেন্স বিষ্ণোই বর্তমানে যোধপুরের কারাগারে বন্দি রয়েছেন। তবে যোধপুর কারাগার থেকেই গ্যাংয়ের গতিবিধি নিয়ন্ত্রণ করে লরেন্স। একাধিকবার সালমানকে খুনের হুমকি দিয়েছে এই গ্যাংস্টার। রাজস্থানে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় অভিযুক্ত হওয়ার পর থেকেই বিষ্ণোই উপজাতির রোষের মুখে পড়েন বলিউড অভিনেতা সালমান। তখন থেকেই তাকে হত্যার হুমকি দিয়ে চলেছেন লরেন্স। সেই কাজের জন্যই নিয়োগ করা হয়েছিল রাহুল সাঙ্ঘি ওরফে বাবা আলিয়াস সুন্নিকে। লরেন্সের নির্দেশে মুম্বাই এসেছিল রাহুল। দু’দিন ধরে সালমানের বাড়িতে নজর রেখেছিল সে। সালমান কখন বাড়ি থেকে বের হন, কখন ফেরেন, নজরে রাখছিল সে। আর নির্দিষ্ট সময়ে সুযোগ বুঝে সালমানকে হত্যার পরিকল্পনা ছিল তার।

বিজ্ঞাপন

গত ১৫ অগাস্ট ফরিদাবাদে প্রবীণ নামের এক ব্যক্তিকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয় রাহুলকে। রাহুলের সঙ্গে আরও চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সম্পর্কে জেরা করতে গিয়েই এই চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসে।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন