বিজ্ঞাপন

আসতে চাচ্ছেন না ম্যাকেঞ্জি, বিকল্প খুঁজবে বিসিবি

August 20, 2020 | 1:32 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

হুট করেই যেন সব এলোমেলো! দরজায় কড়া নাড়তে শুরু করেছে শ্রীলঙ্কা সিরিজ, ঠিক এ সময়ে অজানা কোনো এক কারণে নিজ কর্মস্থল বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবিতে ফিরতে চাচ্ছেন না টাইগারদের ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি। কী আর করার, বাধ্য হয়েই তার বিকল্প খুঁজবে বিসিবি।

বিজ্ঞাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ড অবশ্য তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে। জানতে চাচ্ছে সমস্যাটা কোথায়? তাকে ফেরানোর চেষ্টাও চলছে। কিন্তু ওই প্রান্ত থেকে কোনো সবুজ সংকেত না পাওয়ায় একাধিক ব্যাটিং পরামর্শকের সঙ্গে কথা বলবে বলে জানালেন বিসিবি’র ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

বৃহস্পতিবার (২০ আগস্ট) সারাবাংলাকে তিনি এ খবর নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

আকরাম বললেন, ‘আমরা ম্যাকেঞ্জিকে (ফেরানোর) চেষ্টা করছি। যদি ওকে না পাই অন্য কয়েকজনকে দেখবো। আমরা ওকে রাখার চেষ্টা করছি যদি ও না করে দেয় তবে অন্য চেষ্টা করবো। এটা আমরা পরিস্কার না যে ও কেন আসতে চাচ্ছে না।’

২০১৮ সালের জুলাইয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক হিসেবে যোগ দিয়েছিলেন সাবেক দক্ষিণ আফ্রিকান এই ব্যাটসম্যান।

অবশ্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গে ম্যাকেঞ্জির চুক্তি সাদা বলেই ছিল। যদিও মাঝে লাল বলের ক্রিকেটেও তাকে টাইগারদের পরামর্শকের ভূমিকায় দেখা গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন