বিজ্ঞাপন

খিলগাঁওয়ে যৌন হয়রানির শিকার ৪ শিশু, গ্রেফতার ১

October 7, 2020 | 11:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে চকলেটের লোভ দেখিয়ে চার শিশুকে যৌন হয়রানি করেছে এক ব্যক্তি। ভুক্তভোগী শিশুদের পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে খিলগাঁও থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই ঘটনায় অভিযুক্ত স্বজল মোল্লা নামে (৫৫) এক রিকশাচালককে পুলিশ গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

এদিকে, বুধবার (৭ অক্টোবর) রাত ৯ টার দিকে খিলগাঁও থানা পুলিশ স্বাস্থ্য পরীক্ষার জন্য যৌন হয়রানির শিকার ওই চার শিশুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নিয়ে আসে। যৌন হয়রানির শিকার ওই চার শিশুর বয়স ছয় থেকে নয় বছরের মধ্যে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম সারাবাংলাকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে ওসি জানান, খিলগাঁও থানাধীন উত্তর গোড়ান এলাকায় টিনসেড বাড়িতে ওই চার শিশুর পরিবার বসবাস করে। পাশাপাশি আর এক বাড়িতে থাকে অভিযুক্ত রিকশাচালক স্বজল মোল্লা।

বিজ্ঞাপন

বেশ কয়েকদিন ধরেই স্ত্রী’র বাসায় না থাকার সুযোগে, শিশুদের চকলেট দেওয়ার লোভ দেখিয়ে রুমে ডেকে নেয় অভিযুক্ত স্বজল। সেখানে সে বিভিন্ন কায়দায় শিশুদের ওপর যৌন হয়রানি চালায় – বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

পরে, ব্যাপারটি জানাজানি হয়ে যাওয়ার পর বুধবার (৭ অক্টোবর) বিকেলে থানায় এসে অভিযোগ জানায় ওই ভুক্তভোগী শিশুদের পরিবার। তার পরপরই অভিযুক্ত স্বজলকে আটক করে খিলগাঁও থানা পুলিশ।

এরপর, শিশুদের পরিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করলে ওই মামলায় গ্রেফতার দেখানো হয় আটক স্বজল মোল্লাকে।

বিজ্ঞাপন

অন্যদিকে, বৃহস্পতিবার (৮ অক্টোবর) স্বজলকে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে বলে সারাবাংলাকে জানিয়েছেন খিলগাঁও থানার ওসি।

সারাবাংলা /এসএসআর/একেএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন