বিজ্ঞাপন

প্রেসিডেন্ট’স কাপ: উদ্বোধনী ম্যাচ মাহমুদউল্লাহ-শান্ত একাদশের

October 11, 2020 | 1:18 am

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ ক্রিকেত বোর্ড-বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের উদ্বোধনের মাধ্যমে মাঠে রোববার (১১ অক্টোবর) পর্দা উঠছে তিন দলের ওয়ানডে টুর্নামেন্ট- বিসিবি প্রেসিডেন্ট’স কাপ। এর আগে করোনা শহীদদের উদ্দেশে পালন করা হবে এক মিনিটের নীরবতা। টুর্নামেন্টের উদ্বোধনী দিনে মুখোমুখি মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ এবং নাজমুল হোসেন শান্ত একাদশ। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দিবারাত্রির ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়।

বিজ্ঞাপন

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিবারাত্রির ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়।

টুর্নামেন্টের শিরোপা উন্মোচন অনুষ্ঠিত হয় শনিবার (১০ অক্টোবর) টিম হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে। যেখানে নিজ নিজ দলের শিরোপা জয়ের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন মাহমুদউল্লাহ একাদশের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ আর শান্ত একাদশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

আরও পড়ুন: শিরোপায় চোখ মাহমুদউল্লাহর

বিজ্ঞাপন

মাহমুদউল্লাহ একাদশের দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ শিরোপায় চোখ স্থির করেছেন।

‘আশা আছে তো অবশ্যই চ্যাম্পিয়ন হবার। তারচেয়েও বড় কথা যে, এটা আমাদের দেশের সবচেয়ে প্রতিশ্রুতিশীল এবং অভিজ্ঞতার দিক দিয়ে যদি বলি সব দিক দিয়েই সেরা খেলোয়াড় যারা তারাই হয়তোবা খেলছে। এটা আমাদের নিজেদের ভেতর একটা ভালো প্রতিযোগিতা আমাদের প্রমাণের জন্য। অনেকদিন পর যেহেতু আমরা মাঠে নামছি তো আমাদের সবার ভেতরই তো একটা কৌতুহল কাজ করবে বা আপনি উৎসাহ বলতে পারেন বা যেভাবে আপনি বলতে করতে চান, তো সেদিক থেকে বলি এটা ভালো একটা দিক।’

কম যান না নাজমুল হোসেন শান্তও। আর যাই হোক ট্রফি হাত ছাড়া করা যাবে না বলে চোয়ালবদ্ধ তরুণ এই টাইগার দলপতি। ‘আমাদের যেই দল হয়েছে, আমরা চ্যাম্পিয়ন হওয়ার জন্য খেলবো। আশা করছি আমরা যদি ন্যাচারাল খেলাটা খেলতে পারি তাহলেই ভালো কিছু হবে।’

বিজ্ঞাপন

মাহমুদউল্লাহ একাদশ:

মাহমুদউল্লাহ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন কুমার দাস, মুমিনুল হক, মাহমুদুল হাসান, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, এবাদত হোসেন, রুবেল হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদি হাসান মিরাজ, রাকিবুল হাসান, আমিনুল ইসলাম বিপ্লব।

স্টান্ডবাই: আবু হায়দার রনি, সানজামুল ইসলাম ও হাসান মুরাদ।

শান্ত একাদশ:

বিজ্ঞাপন

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন ধ্রুব, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, ইরফান শুক্কুর, পারভেজ হোসেন ইমন, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহি, মুকিদুল ইসলাম, নাঈম হাসান, নাসুম আহমেদ, রিশাদ হোসেন।

স্টান্ডবাই: সুমন খান, সাদমান ইসলাম ও তানভির ইসলাম।

সবক’টি ম্যাচই বিসিবি’র অফিসিয়াল ফেইসবুক পেজ Bangladesh Cricket : The Tigers সরাসরি সম্প্রচার করা হবে।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন