বিজ্ঞাপন

পাঁচ হলে চলছে ‘ঊনপঞ্চাশ বাতাস’

October 23, 2020 | 4:59 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

মাসুদ হাসান উজ্জ্বল পরিচালিত ‘ঊনপঞ্চাশ বাতাস’ মুক্তি পেয়েছে শুক্রবার (২৩ অক্টোবর)। দেশের তিনটি অভিজাত সিনেমা হল স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস ও সিলভার স্ক্রিণের ৫টি শাখায় মুক্তি পেয়েছে। করোনাকালে সাত মাস পর সিনেমা হল খোলার পর তার ছবির হল সংখ্যায় তিনি সন্তুষ্ট। সামনে আরও হলে মুক্তি দিবেন বলেও জানান।

বিজ্ঞাপন

ছবি মুক্তি উপলক্ষ্যে নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাস দেন মাসুদ হাসান উজ্জ্বল। তিনি লেখেন, ‘মনে আছে, আমরা যেদিন ছবিটির শুটিং করি সেদিনও বৃষ্টি হয়েছিল। আজ মুক্তির সময়ও বৃষ্টি হচ্ছে। আবার এখন অক্টোবর মাস। আমার প্রযোজনা প্রতিষ্ঠানের নামও রেড অক্টোবর। এ বিষয়গুলো বেশ মজার। আপাতত তিনটি স্ক্রিনে আসছে ছবিটি। আমরা ধীরে ধীরে আরও প্রেক্ষাগৃহে এটি মুক্তি দেবো।’

‘ঊনপঞ্চাশ বাতাস’-এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ। নির্মাতা জানান, এর গল্পটা প্রেমের, যে প্রেম কোলাহলকে পরিণত করতে পারে নির্জনতায়।

রেড অক্টোবরের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন আসিফ হানিফ, নির্বাহী প্রযোজকের দায়িত্বে আছেন সৈয়দা শাওন। ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা, সংগীত পরিচালনা ও পরিচালনা করেছেন মাসুদ হাসান উজ্জ্বল নিজেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন