বিজ্ঞাপন

‘স্বামী-স্ত্রী’ হয়ে নতুন জগতে শ্রাবন্তী-সোহম

November 9, 2020 | 4:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনা আর লকডাউনের জেরে দীর্ঘদিন বন্ধ ছিল শুটিং। সেই সময় একাধিক সিনেমা মুক্তি পেয়েছে ডিজিটাল প্ল্যাটফর্মেই। নতুন নতুন ওয়েব সিরিজও এসেছে। একলাফে অনেকখানি জনপ্রিয়তা বেড়েছে ডিজিটাল প্ল্যাটফর্মগুলির। এবার সেই দুনিয়ায় পা রাখলেন টলিউডের দুই তারকা শ্রাবন্তী ও সোহম। মিতালি ভট্টাচার্যের লেখা ‘দুজনে’ ওয়েব সিরিজটিতে দেখা যাবে এই দুজনকে।

বিজ্ঞাপন

রহস্য-রোমাঞ্চে ভরপুর এই থ্রিলারে অহনা ও অমরের চরিত্রে স্বামী-স্ত্রী হয়েছেন শ্রাবন্তী ও সোহম। যারা ঘটনাচক্রে একটি পাতা ফাঁদে পা দিয়ে ফেঁসে যায়। সেভাবেই গভীর হতে থাকে রহস্য।

এবার ডিজিটাল প্ল্যাটফর্মে পা রেখে দারুণ খুশি অভিনেত্রী শ্রাবন্তী। বললেন, ‘প্রথম ওয়েব সিরিজের শুটিং শুরু করতে পেরে আমার দারুণ লাগছে। তাও আবার সোহমের সঙ্গে। ওর সঙ্গে সিনেমার শুটিংও করছি। দুজনে’র গল্পটা আমার খুব পছন্দ হয়েছিল। সেই কারণেই রাজি হয়ে গিয়েছিলাম। কবে সিরিজটা দেখা যাবে, এখন সেটারই অপেক্ষায়।’

বিজ্ঞাপন

নিজের প্রথম ওয়েব সিরিজ নিয়ে বেশ আশাবাদী করোনাজয়ী সোহমও। বললেন, ‘আপনাদের সকলের আশীর্বাদে প্রথম সিরিজের জন্য শুটিং ফ্লোরে নামছি। দুজনে শুরু একটা থ্রিলার সিরিজই নয়, এর মধ্যে কিন্তু একটা লাভস্টোরিও রয়েছে। আবার শ্রাবন্তীর সঙ্গে জুটি বেঁধে ভাল লাগছে। আশা করছি, আমাদের সিনেমার মতোই দর্শকরা এই ওয়েব সিরিজকেও ভালবাসায় ভরিয়ে দেবেন।’

এরই মধ্যে প্রকাশিত হল ‘দুজনে’র ফার্স্ট লুক। জানা গেছে, হইচই অ্যাপে দেখা যাবে এই ওয়েব সিরিজ। শুটিং শেষ হলেই সিরিজ মুক্তির দিনক্ষণ ঘোষিত হবে বলেই আশা করা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন