বিজ্ঞাপন

শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে আইজিপি’র শোক

November 17, 2020 | 12:40 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একমাত্র ভাই বীর মুক্তিযোদ্ধা শহিদ শেখ আবু নাসেরের সহধর্মিণী শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৭ নভেম্বর) এক শোকবার্তায় আইজিপি বলেন, ‘৭৫ পরবর্তী দুঃসময়ে বেগম রাজিয়া নাসের বঙ্গবন্ধুর পরিবারকে পরম মমতায় আগলে রেখেছেন এবং পরিবারের সদস্যদের সঠিক দিকনির্দেশনা দিয়েছেন। তিনি আজীবন বঙ্গবন্ধুর আদর্শ লালন করেছেন এবং তাঁর আদর্শ সাধারণ মানুষের মাঝে ছড়িয়ে দিতে নীরবে কাজ করেছেন।’

আইজিপি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

উল্লেখ্য, সোমবার (১৬ নভেম্বর) রাত ৮টা ৫০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শেখ রাজিয়া নাসের। তিনি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত ছিলেন। রাজিয়া নাসের দীর্ঘদিন ধরে বাধ্যর্কজনিত রোগে ভুগছিলেন। গত ৫ নভেম্বর তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। করোনাভাইরাসে আক্রান্ত হলে তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। সোমবার দুপুরে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল। তবে চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে তিনি না ফেরার দেশে চলে গেলেন।

বিজ্ঞাপন

শেখ রাজিয়া নাসের বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও খুলনা-১ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েলের মা এবং বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের দাদী।

সারাবাংলা/ইউজে/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন