বিজ্ঞাপন

একমাত্র মাহমুদুল হাসানই করোনা পজিটিভ

November 21, 2020 | 2:11 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ উপলক্ষ্যে গতকাল পাঁচ দলের ক্রিকেটার ও কোচিং স্টাফসহ মোট ১২৫ জনের করোনা পরীক্ষা করিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। এরমধ্যে শনিবার দুপুর পর্যন্ত পাওয়া খবরে মাত্র একজন ক্রিকেটার কোভিড পজিটিভ হয়েছেন। তিনি গাজী গ্রুপ চট্টগ্রামের টপ অর্ডার ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয়।

বিজ্ঞাপন

আক্রান্ত মাহমুদুল হাসানকে মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমিতে আইসোলেশনে রেখে চিকিৎসার ব্যবস্থা করেছে বিসিবি’র মেডিকেল ইউনিট।

শনিবার (২১ নভেম্বর) মাহমুদুল হাসানের করোনা আক্রান্ত ও আইসোলেশনের খবর সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন গাজী গ্রুপ চট্টগ্রামের ম্যানেজার শেখ সোহেল রানা।

তিনি বলেছেন, ‘মাহমুদুল হাসান জয় করোনা আক্রান্ত। তাকে মিরপুর একাডেমিতে আইসোলেশনে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।’

বিজ্ঞাপন

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় শনিবার (২১ নভেম্বর) থেকে হোম অব ক্রিকেট মিরপুরে শুরু হওয়া আনুষ্ঠানিক অনুশীলনে যোগ দিতে পারেননি মাহমুদুল। তাকে ছাড়াই টুর্নামেন্টের প্রথম দিনের আনুষ্ঠানিক অনুশীলন শেষ করতে হয়েছে কোচ মোহাম্মদ সালাহউদ্দিনকে।

এদিকে মাহমুদুল কোভিড পজিটিভ হওয়ায় প্রশ্নের উদ্রেক হয়েছে তার বদলি নিয়ে। যেহেতু আপাতত তিনি দলে নেই সেক্ষেত্রে তার বদলি হিসেবে কাউকে কি ড্রাফট থেকে নেওয়া হবে?

সংবাদ মাধ্যমের করা এমন প্রশ্নে ম্যানেজার সোহেল জানালেন, ‘এখনো আমাদের এমন কোনো পরিকল্পনা নেই। মাহমুদুল সুস্থ হলে তাকে নেওয়া হবে।’

বিজ্ঞাপন

২৪ নভেম্বর পর্দা উঠছে ৫ দলের টুর্নামেন্ট বঙ্গবন্ধু কাপের। ২৬ নভেম্বর নিজেদের প্রথম ম্যাচে বেক্সিমকো ঢাকার মুখোমুখি হবে গাজী গ্রুপ চট্টগ্রাম।

গাজী গ্রুপ চট্টগ্রাম দলে যারা আছেন: মোস্তাফিজুর রহমান, লিটন দাস, মো. মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, মো. সৈকত আলী, মুমিনুল হক, রাকিবুল হাসান, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয় ও মেহেদি হাসান।

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন