বিজ্ঞাপন

গায়ে অকটেন ঢেলে আগুন: দগ্ধ রিয়াদের মৃত্যু

November 28, 2020 | 9:07 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর জুরাইনে পেট্টোল পাম্পে গায়ে অকটেন ঢেলে আগুন দেওয়ায় ঘটনায় দগ্ধ রিয়াদ হোসেন (২০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার (২৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে তার মৃত্যু হয়। তার শরীরের ৪০ শতাংশ দগ্ধ ছিল।  রিয়াদের বাবা গাড়িচালক ফরিদ মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

ফরিদ মিয়া জানান, বার্ন ইনস্টিটিউটের ষষ্ঠ  তলায় ভর্তি ছিল তার ছেলে রিয়াদ। রাতে তাকে ওয়ার্ড থেকে চতুর্থ তলায় আইসিইউতে নেওয়ার সময় মৃত্যু হয়।

ঘটনার পর শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুল ইসলাম জানান, এস আহমেদ নামে পেট্টোল পাম্পে চারজন অপারেটর গত মঙ্গলবার রাতে ডিউটিতে ছিল। এদের মধ্যে মাহমুদুল হাসান ইমন (২২) নামে এক অপারেটর ঘুমিয়ে পড়ে। পরে রিয়াদ তাকে ডাকতে যায়। সে না উঠলে বোতলের মুখে সামান্য একটু অকটেন ইমনের গায়ে ছিটিয়ে দেয় রিয়াদ। পরে ইমন ঘুম থেকে জেগে আড়াইশ মিলিগ্রামের একটি বোতলে অকটেন ভরে রিয়াদের গায়ে ঢেলে দেয়। সঙ্গে সঙ্গে ম্যাচ দিয়ে আগুন ধরিয়ে দেয় ইমন। এতে রিয়াদ মারাত্মকভাবে দগ্ধ হয়। পরে পাম্পের কর্মচারীরা তাকে ভোরেই উদ্ধার করে বার্ন ইনস্টিটাউটে ভর্তি করে।

ঘটনার পর রিয়াদের বাবা একটি মামলা দায়ের করেন। মামলায় ইমনসহ অপর দুই অপারেটর মো. ফাহাদ আহমেদ পাভেল (২৮) ও শহিদুল ইসলাম রনিকে (১৮) গ্রেফতার করা হয়।  জুরাইন কমিশনার মোড়ের নবারন গলি একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতেন রিয়াদ। দুই ভাইয়ের মধ্যে বড় তিনি। চলতি বছরই রিয়াদ পার্টটাইম চাকরিতে হিসেবে যোগ দেয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন