বিজ্ঞাপন

এইবারকে হারিয়ে টানা পাঁচ জয় রিয়ালের

December 21, 2020 | 11:40 am

স্পোর্টস ডেস্ক

এইবারের মাঠেই তাদেরকে ৩-১ গোলের ব্যবধানে পরাজিত করে লিগ টেবিলের দ্বিতীয়স্থানে উঠে এসেছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। এই নিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে এটি তাদের পঞ্চম জয়, আর লা লিগায় টানা চতুর্থ জয়। এদিন করিম বেনজেমা যুক্ত ছিলেন রিয়ালের সবকটি গোলের সঙ্গেই, একটি গোল আর বাকি দুটিতে অ্যাসিস্ট করেছেন এই ফ্রেঞ্চ স্ট্রাইকার।

বিজ্ঞাপন

এই জয়ে টেবিলের শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের সমান ২৯ পয়েন্ট হলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় পয়েন্ট টেবিলের দুইয়ে অবস্থান লস ব্ল্যাঙ্কোসদের। ১৪ ম্যাচে চ্যাম্পিয়নদের পয়েন্ট এখন ২৯। দুই ম্যাচ কম খেলেও ২৯ পয়েন্ট অ্যাটলেটিকোর, তবে তারা গোল ব্যবধান এগিয়ে আছে রিয়ালের থেকে।

সফরকারী রিয়াল মাদ্রিদ লিড নিতে খুব বেশি সময় নষ্ট করেনি। ম্যাচের ৬ষ্ঠ মিনিটেই গোল করে বসেন করিম বেনজেমা। রদ্রিগোর চিপ থেকে পাওয়া বলটি খুব সহজেই এইবারের গোলরক্ষক মার্কো দিমিত্রোভিককে ফাঁকি দিয়ে জালে জড়িয়ে দেন বেনজেমা। ১-০ গোলে এগিয়ে যায় রিয়াল।

ম্যাচের ১৩তম মিনিটে আবারও গোল। এবার গোলদাতা হলেন লুকা মদ্রিচ। তাকে গোলের জোগান দেন অবশ্য করিম বেনজেমাই। ২৮তম মিনিটে রিয়ালের রক্ষণভাগের দুর্বলতার সুযোগ নিয়ে দারুণ এক শটে গোলরক্ষক কোর্তোয়ার মাথার ওপর দিয়ে রিয়ালের জালে জড়িয়ে একটি গোল শোধ করেন কিকে।

বিজ্ঞাপন

ম্যাচের অন্তিম মুহূর্তে, ৯২ মিনিটে দলের হয়ে তৃতীয় গোল করেন লুকাস ভাসকুয়েজ। আর তাতেই লস ব্ল্যাঙ্কোসদের ৩-১ গোলের ব্যবধানের জয় নিশ্চিত হয়।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন