বিজ্ঞাপন

অপুর্বকেই কি বিষ খাওয়াবে সাবিলা নূর?

December 31, 2020 | 4:31 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা সাগর জাহান। তার নির্মিত প্রতিটি নাটকই পেয়েছে দর্শকপ্রিয়তা। তাই দর্শকদের আনন্দ দিতেই একের পর নির্মান করে যাচ্ছেন নাটক, টেলিছবি। ব্যতিক্রম ঘটলো না এবারও। নতুন বছরের প্রথম দিনই দর্শকদের উপহার দিতে চলেছেন একটি বিশেষ নাটক।

বিজ্ঞাপন

সাগর জাহান-এর পরিচালনায় ‘পল্লব ভাই এক কাপ চা খাইবার চাইছিল’ শিরোনামে এই বিশেষ নাটকটি রচনা করেছেন কাজী শাহীদুল ইসলাম। এতে অভিনয় করেছেন- অপূর্ব, সাবিলা নূর-সহ আরো অনেকে।

নাটকটির গল্পে দেখা যায়, পুরান ঢাকার ছেলে পল্লব। পুরান ঢাকার আরেক মেয়ে অথৈ। দুজনেই কাজিন। পল্লবকে দেখেই তেলে-বেগুনে জ্বলে ওঠে অথৈ। বের হয়ে যেতে বলে বাড়ি থেকে। একজন ছাড়া আরেকজনের ভালোও লাগেনা। কিছু দিন পর পর ঝগড়া না হলে যেন শরীরও ভালো থাকে না।

বিজ্ঞাপন

নির্মাতা সাগর জাহান

অথৈয়ের বাড়িতে বিশেষ কাজে এসে কেবল এক কাপ চা খাওয়ার কথা বলে। চায়ের আবদার রাখাতো দূরের কথা, পল্লবের কোনো কথাই আজ আর অথৈ শুনতে চায়না। কারন গতকাল অথৈয়ের বিয়ে ঠিক হয়েছে। অথৈর এক কথা, এবার আর কোনো চান্সই পল্লবকে দেবেনা। পল্লবকে আজে বাজে কথা বলে অপমানও কম করেনা অথৈ। কিন্তু অথৈর এই সব চটাংচটাং কথাই যদি সত্যি হবে তাহলে ঘটনার শেষের দিকে আমরা অথৈকে চায়ের কাপে বিষ মেশাতে দেখি কেন? এই বিষ ও কেন মেশায়? নিজে খাবে বলে নাকি পল্লবকে খাওয়াবে বলে? এই সব প্রশ্নের উত্তর জানতে নাটকটা দেখতে হবে শেষ পর্যন্ত।

বিজ্ঞাপন

বিশেষ নাটক ‘পল্লব ভাই এক কাপ চা খাইবার চাইছিল’ প্রচারিত হবে শুক্রবার (১ জানুয়ারি) রাত ৮টায় আরটিভিতে।

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন