বিজ্ঞাপন

বাংলাদেশ সফরের আগে ক্যারিবিয়ান শিবিরে করোনার হানা

January 8, 2021 | 4:19 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসের ভয়ে বাংলাদেশ সিরিজের আগ মুহূর্তে সফর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের দশ তারকা ক্রিকেটার। দেশ ছাড়ার আগেই এবার ঠিকই ভাইরাসটি আঘাত হানল ক্যারিনিয়ান শিবিরে। করোনায় আক্রান্ত হয়ে ওয়ানডে দল থেকে ছিটকে গেছেন পেস বোলিং অলরাউন্ডার রোমারিও শেফার্ড।

বিজ্ঞাপন

বাংলাদেশ সফরকে সামনে রেখে গত ৭ ডিসেম্বর দেশে শেষবারের মতো করোনা পরীক্ষা করিয়েছেন ক্যারিবিয়ানরা। আজ প্রকাশিত ফলে শেফার্ডের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এক বিবৃতিতে তার সিরিজ থেকে ছিটকে পড়ার বিষয়টি নিশ্চিত করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। তার বদলে দলে নেওয়া হয়েছে অপর তরুণ কিয়ন হারডিংকে।

বার্বাডোজের এই পেসার এখন পর্যন্ত ২৪টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলে উইকেট নিয়েছেন ৫৪টি। লিস্ট ‘এ’তে ২০ ম্যাচে নিয়েছেন ৩৪ উইকেট। পারফরম্যান্স আহামরি না হলেও তাকেই নিয়ে বাংলাদেশের বিমান ধরতে হচ্ছে ক্যারিবিয়ানদের।

তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলতে আগামী ১০ জানুয়ারি বাংলাদেশে পা রাখার কথা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের। সিরিজের তিনটি ওয়ানডে মাঠে গড়াবে যথাক্রমে ২০, ২২ ও ২৫ জানুয়ারি। টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতাভুক্ত দুটি টেস্ট শুরু হবে যথাক্রমে ৩ ও ১১ ফেব্রুয়ারি।

বিজ্ঞাপন

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল: ক্রেইগ ব্রেথওয়েট (অধিনায়ক), জার্মেই ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), এনক্রমাহ বোনার, জন ক্যাম্পবেল, রাহকিম কর্নওয়াল, জসুয়া ডা সিলভা, শেনন গ্যাব্রিয়েল, কাভেম হজ, আলজেরি জোসেফ, কাইল মায়েরস, শায়ান মোসেলে, ভেরাসামি পলমল, কেমার রোচ, রেমন রেইফার, জোমেল ওয়ারিকেন।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল: জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনিল আমব্রিস (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জসুয়া ডা সিলভা, জাহমার হ্যামিল্টন, চেমার হোল্ডার, আকিল হোসেন, আলজেরি জোসেফ, কাইল মায়ারস, আন্দ্রে ম্যাকার্থি, জর্ন ওটলে, রভম্যান পাওয়েল, রেমন রেইফার, কিয়ন হারডিং, হেইডেন ওয়ালশ জুনিয়র।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন