বিজ্ঞাপন

পদোন্নতি পেয়ে সিনিয়র সচিব কাজী রওশন আক্তার

January 11, 2021 | 10:58 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তারকে পদোন্নতি দিয়ে সিনিয়র সচিব পদে নিয়োগ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১১ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন  জারি করেছে। সিনিয়র সচিব পদে তার এই নিয়োগ আগামী ১৪ জানুয়ারি থেকে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সিভিল সার্ভিসের প্রশাসন ক্যাডারের সপ্তম ব্যাচের (১৯৮৫) কর্মকর্তা কাজী রওশন আক্তার এর আগে ভারপ্রাপ্ত সচিব পদে নিয়োগ পেয়ে ২০১৮ সালের ২৩ ডিসেম্বর বিসিএস প্রশাসন একাডেমিতে রেক্টর হিসেবে যোগ দেন। ২০১৯ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত সরকারের সচিব হিসেবে বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর পদে ছিলেন তিনি। ২০২০ সালের ১ জানুয়ারি তাকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব পদে পদায়ন করা হয়।

এর আগে কাজী রওশন আক্তার যুগ্মসচিব পদে বিসিআইসি’র পরিচালক ও জনপ্রশাসন মন্ত্রণালয় দায়িত্ব পালন করেছেন। তিনি অতিরিক্ত সচিব হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয় ও বিদ্যুৎ বিভাগেও দায়িত্ব পালন করেছেন। এরপর  তিনি মহিলা বিষয়ক অধিদফতরে মহাপরিচালক হিসেবে যোগ দেন। এরও আগে রওশন আক্তার যশোর ও ব্রাক্ষণবাড়িয়া জেলায় মাঠ প্রশাসনের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন