বিজ্ঞাপন

ইয়াবা পাচারে ‘রোহিঙ্গা নেতা’, গ্রেফতার ২

January 12, 2021 | 7:46 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ইয়াবাসহ গ্রেফতার একজনের তথ্যের ভিত্তিতে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পের এক নেতাকে (মাঝি) গ্রেফতার করা হয়েছে। ওই মাঝি মিয়ানমার থেকে বাংলাদেশে ইয়াবা আনায় জড়িত বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী মইন্যার ঘোনা রোহিঙ্গা ক্যাম্প থেকে মাঝি হিসেবে পরিচিত ওই রোহিঙ্গা নেতাকে গ্রেফতার করা হয়।

সোমবার (১১ জানুয়ারি) রাতে নগরীর স্টেশন রোড থেকে আট হাজার ইয়াবাসহ গ্রেফতার এক যুবকের তথ্যে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতার লিয়াকত আলী প্রকাশ মাঝি (৪৫) কক্সবাজার জেলার উখিয়া ‍উপজেলার বালুখালী মইন্যারঘোনা এলাকার ১১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-৫ ব্লকের ১২৮ নম্বর বাসার বাসিন্দা। তার বাবার নাম নুর আহাম্মদ।

বিজ্ঞাপন

আর স্টেশন রোড থেকে গ্রেফতার মুনতাসিরুল ইসলাম চৌধুরী ইমতিয়াজ (২০) চট্টগ্রামের পটিয়া পৌরসভার পাইকপাড়া গ্রামের নজরুল ইসলাম চৌধুরীর ছেলে।

ওসি মোহাম্মদ মহসীন সারাবাংলাকে বলেন, ‘গ্রেফতারের পর ইমতিয়াজ জানায়, উখিয়ার রোহিঙ্গা নেতা লিয়াকত মাঝি তাকে ইয়াবাগুলো দিয়ে ঢাকায় পাঠাচ্ছিল। এরপর কোতোয়ালি থানার একটি টিম কক্সবাজারে যায়। উখিয়া থানা পুলিশের সহযোগিতায় লিয়াকত মাঝির অবস্থান শনাক্ত করে রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন