বিজ্ঞাপন

আলমসাধু-মোটরসাইকেল মুখোমুখি, প্রাণ গেল স্বামী-স্ত্রী’র

January 18, 2021 | 9:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সদর উপজেলায় ইঞ্জিনচালিত ভ্যান গাড়ি আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেলের চালক স্বামী ও আরোহী স্ত্রী মারা গেছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

বিজ্ঞাপন

সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যার পর চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল্লাহ আল মাসুম ও স্ত্রী লিভা খাতুন জেলা শহরের শান্তিপাড়ার বাসিন্দা ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, চুয়াডাঙ্গা জেলা শহরের শান্তিপাড়ার বাড়ি থেকে মোটরসাইকেলযোগে মেহেরপুর জেলার পিরোজপুর গ্রামের বাড়িতে যাচ্ছিলেন আবদুল্লাহ আল মাসুম (৩২) ও তার স্ত্রী লিভা খাতুন (২৫)। পথে হাতিকাটা মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই একটি অবৈধ আলমসাধুর সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা স্বামী-স্ত্রী দু’জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক আবদুল্লাহ আল মাসুমকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত অবস্থায় স্ত্রী লিভা খাতুনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নেওয়ার পথে আলমডাঙ্গা উপজেলা শহরের কাছাকাছি জায়গায় তারও মৃত্যু হয়।

বিজ্ঞাপন

ওসি জানান, এ ঘটনায় আরও তিন জন আহত হয়েছেন। দুর্ঘটনা নিয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন