বিজ্ঞাপন

তৈমুরের খেলার সাথী কবে আসবে, জানালেন সাইফ

January 28, 2021 | 4:04 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২০২০ সালে বলিউডের সিনেপাড়ায় যখন একের পর এক খবরে মন খারাপ করা খবরে সবাই ব্যথিত, ঠিক তখনই বলিউডের বাতাসে উড়ে আসে এক সুখবর। আবার মা হচ্ছেন কারিনা কাপুর খান! স্বাভাবিকভাবেই এমন খবর শোরগোল পড়ে গিয়েছিল বলিউডে। আর বাবা-মা হবার এই সুখবর সোশ্যাল মিডিয়ায় নিজেরাই জানিয়েছেন মিস্টার অ্যান্ড মিসেস খান। লিখেছেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের সংসারে একজন নতুন অতিথির আগমন ঘটতে চলেছে। এত ভালবাসা আর শুভেচ্ছার জন্য আপনাদের সকলকে অনেক ধন্যবাদ। সাইফ ও কারিনা।’

বিজ্ঞাপন

চার বছর আগে প্রথমবার মা হওয়ার স্বাদ পেয়েছিলেন বলিউডের এই জনপ্রিয় জুটি। জন্ম হয় তৈমুর আলি খানের। এবার কবে আসতে চলেছে তৈমুরের খেলার সাথী, জানিয়ে দিলেন সাইফ আলী খান।

অপেক্ষা আর মাত্র কয়েকদিনের। তার পরেই ছোট্ট তৈমুর পাবে খেলার সাথী। আগামী ফেব্রুয়ারি মাসে পৃথিবীর আলো দেখবে সাইফ-কারিনার দ্বিতীয় সন্তান। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ খবর জানিয়েছেন সাইফ আলী খান।

বিজ্ঞাপন

সাইফের কথায়, তাদের দ্বিতীয় সন্তান আসার খবরটাই যেন এখনও বিশ্বাস করে উঠতে পারেননি তারা। তাই বিগত কয়েকমাসে নিজেদের অনেকটা ‘শান্ত’ রাখতে পেরেছেন দু’জনে। তবে এই শান্ত থাকা নিয়েও মনে ভয় বাসা বেঁধেছে তাদের। তবে ছোট্ট ছোট্ট পায়ের সারা বাড়ি ঘুরে বেড়ানোর ছবি ধুয়ে নিয়ে গিয়েছে সব দুশ্চিন্তা ।

নতুন অতিথির আগমনের সঙ্গেই দায়িত্ব বেড়ে যাবে অনেকটাই। জীবন যাপনেও পরিবর্তন আসবে। কিন্তু তা নিয়ে বিন্দু-বিসর্গ ভাবিত নন সইফ-করিনা। তবে এ বার অনেক বেশি সাবধানী তারা। তৈমুরের মতো আলোকবৃত্তে আসতে দিতে চান না নতুন অতিথিকে। স্বয়ং কারিনা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তৈমুরের নাম বিতর্কের পর দ্বিতীয় সন্তানের নাম কী হবে, তা নিয়েও ভাবার সাহস পাননি। তাই নামকরণের কাজটি তারা তুলে রেখেছেন শেষ মুহূর্তের জন্য। আপাতত নতুন অধ্যায় শুরুর দিন গুনছেন সাইফ-কারিনা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন