বিজ্ঞাপন

ছুটি নিলেন কপিল, বন্ধ থাকবে কমেডি শো

January 30, 2021 | 3:00 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কপিল শর্মা নাম শুনলেই হেসে ওঠেন অনেকে। সাধারণ কথাতেই মানুষকে হাসানোর অসাধারণ গুণ রয়েছে এই মানুষটির। তার ‘দ্য কপিল শর্মা শো’-এর জনপ্রিয়তা ভারত ছাপিয়ে এখন বিশ্বব্যাপী। কিন্তু সাময়িক বিরতি দেওয়া হবে এই শো-য়ের। কারণ পিতৃত্বকালীন ছুটি নিলেন হিন্দি টেলিভিশনের এই কমেডি কিং।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক প্রশ্নোত্তর পর্বে একথা জানান কপিল। জ্যোতি জয়সওয়াল নামের একটি প্রোফাইল থেকে প্রশ্ন করা হয়েছিল, ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাচ্ছে কিনা? তার উত্তরেই টেলিভিশন তারকা জানান, খুবই অল্প সময়ের জন্য বিরতি নিচ্ছেন তিনি। তানিয়া সিং নামের প্রোফাইল থেকে আবার শো বন্ধ রাখার কারণ জানতে চাওয়া হয়। সেই প্রশ্নের উত্তরেই কপিল লেখেন, ‘কারণ আমাকে বাড়িতে স্ত্রীর সঙ্গে থাকতে হবে আমাদের দ্বিতীয় সন্তানের জন্মের জন্য।’

উল্লেখ্য, দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন কপিল শর্মা- এই খবর গত বছরের নভেম্বর মাসেই ছড়িয়ে পড়েছিল। করবা চৌথের দিন এই লাইভ করেছিলেন কমেডিয়ান ভারতী সিং। সেই ভিডিওতে ক্ষণিকের জন্য কপিল-জায়া গিন্নিকে দেখা গিয়েছিল। সামান্য এই সময়েই গিন্নির বেবি-বাম্প নেটিজেনদের নজরে পড়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ২০১৮ সালের ১২ ডিসেম্বর জলন্ধরে গিন্নির সঙ্গে গাঁটছড়া বাঁধেন কপিল শর্মা। ঠিক তার পরের বছর অর্থাৎ ২০১৯ সালে ১০ ডিসেম্বর দু’জনের প্রথম সন্তান আনায়রা’র জন্ম হয়। এবার দ্বিতীয় সন্তানের পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন কপিল। আর এই প্রথমবার দ্বিতীয়বার বাবা হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন