বিজ্ঞাপন

দ্বিতীয়বার বাবা হওয়ার সুখবর দিলেন কপিল শর্মা

February 1, 2021 | 12:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

দ্বিতীয়বার বাবা হলেন হিন্দি টেলিভিশনের কমেডি কিং কপিল শর্মা। মেয়ের পর এবার ছেলের বাবা হলেন তিনি। সোমবার (১ ফেব্রুয়ারি) সাতসকালেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে এই খবর জানান কপিল নিজেই।

বিজ্ঞাপন

একটি টুইট করে কপিল জানান, ‘নমস্কার। ঈশ্বরের আশীর্বাদে আমাদের বাড়িতে আজ ভোরেই পুত্রসন্তান এসেছে। নবজাতক এবং মা দু’জনেই সুস্থ রয়েছে। আপনাদের ভালবাসা, আশীর্বাদের জন্য ধন্যবাদ।’ টুইটের একেবারে শেষে কপিল এবং গিন্নি সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

উল্লেখ্য, কয়েকদিন পিতৃত্বকালীন ছুটি নেওয়ার কথা বলেছিলেন এই কমেডি কিং। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক প্রশ্নোত্তর পর্বে জ্যোতি জয়সওয়াল নামের একটি প্রোফাইল থেকে প্রশ্ন করা হয়েছিল, ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাচ্ছে কিনা? তার উত্তরেই টেলিভিশন তারকা জানান, খুবই অল্প সময়ের জন্য বিরতি নিচ্ছেন তিনি। তানিয়া সিং নামের প্রোফাইল থেকে আবার শো বন্ধ রাখার কারণ জানতে চাওয়া হয়। সেই প্রশ্নের উত্তরেই কপিল লেখেন, ‘কারণ আমাকে বাড়িতে স্ত্রীর সঙ্গে থাকতে হবে আমাদের দ্বিতীয় সন্তানের জন্মের জন্য।’

বিজ্ঞাপন

দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন কপিল শর্মা- এই খবর গত বছরের নভেম্বর মাসেই ছড়িয়ে পড়েছিল। করবা চৌথের দিন এই লাইভ করেছিলেন কমেডিয়ান ভারতী সিং। সেই ভিডিওতে ক্ষণিকের জন্য কপিল-জায়া গিন্নিকে দেখা গিয়েছিল। সামান্য এই সময়েই গিন্নির বেবি-বাম্প নেটিজেনদের নজরে পড়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি।

২০১৮ সালের ১২ ডিসেম্বর জলন্ধরে গিন্নির সঙ্গে গাঁটছড়া বাঁধেন কপিল শর্মা। ঠিক তার পরের বছর অর্থাৎ ২০১৯ সালে ১০ ডিসেম্বর দু’জনের প্রথম সন্তান আনায়রা’র জন্ম হয়। সোমবার ভোরেই এল মাহেন্দ্রক্ষণ। গিন্নি এবং কপিলের ঘর আলো করে এল পুত্রসন্তান। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দু’জনেই।

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন