বিজ্ঞাপন

সোহরাওয়ার্দী মেডিকেলে করোনার ভ্যাকসিন নেবেন প্রধান বিচারপতি

February 6, 2021 | 11:37 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে রোববার (৭ ফেব্রুয়ারি) করোনাভাইরাসের ভ্যাকসিন নেবেন।

বিজ্ঞাপন

শনিবার (৬ ফেব্রুয়ারি) স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

পরে এ বিষয়ে সুপ্রিম কোর্টের মুখপাত্র ও হাইকোর্ট বিভাগের বিশেষ কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান জানান, রোববার দুপুরে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রধান বিচারপতি করোনাভাইরাসের ভ্যাকসিন নেবেন।

এছাড়া কার্যক্রমের প্রথম দিন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকসহ বেশ কয়েকজন মন্ত্রী ভ্যাকসিন নেবেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম বলেন, ‘শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউটে স্বাস্থ্যমন্ত্রী ভ্যাকসিন নেবেন। দুপুর আড়াইটা পর্যন্ত ভ্যাকসিন নেওয়ার জন্য নিবন্ধন করেছেন ৩ লাখ ২৮ হাজার ১৩ জন।

তিনি জানান, প্রধান বিচারপতি সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভ্যাকসিন নেবেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব তোফাজ্জল হোসেন ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে ভ্যাকসিন নেবেন। কেবিনেট সচিব ভ্যাকসিন নেবেন শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি কেন্দ্রে।

স্বরাষ্ট্রমন্ত্রী ভ্যাকসিন নেবেন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে। দুর্যোগ প্রতিমন্ত্রী ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউটে ভ্যাকসিন নেবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন