বিজ্ঞাপন

চট্টগ্রামে অনুষ্ঠিত হলো ৬ষ্ঠ কেএসআরএম গলফ টুর্নামেন্ট

March 16, 2021 | 9:44 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: চট্টগ্রামের অদূরে ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে ১১-১৩ মার্চ ষষ্ঠ কেএসআরএম গলফ টুর্নামেন্ট ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ মার্চ) ওই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিলিটারি একাডেমির কমান্ড্যান্ট মেজর জেনারেল মো. ফখরুল আহসান এবং প্লান্ট ডিরেক্টর কমোডোর (অব.) শামসুল কবির, কেএসআরএম’র সিনিয়র জিএম মো. জসিম উদ্দিন, জিএম সৈয়দ নজরুল আলম, জি এম মো. আবু সুফিয়ান, অ্যাসিস্টেন্ট ম্যানেজার মিজান-উল-হকসহ আরও অনেকে।

এদিকে, শনিবার (১৩ মার্চ) দুপুরে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এয়ার ভাইস মার্শাল এ.এস.এম ফখরুল ইসলাম, এয়ার অফিসার কমান্ডিং, বিএএফ বেস জহুরুল হক এবং প্রেসিডেন্ট, শাহীন গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাব এবং বিশেষ অতিথি ছিলেন মো. মেহেরুল করিম। এছাড়াও কেএসআরএম গ্রুপের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথি তার সমাপনী বক্তব্যে বলেন টানা ষষ্ঠ বার কেএসআরএম টুর্নামেন্ট আয়োজন করতে পেরে আমরা আনন্দিত, এ ধরনের গলফ টুর্নামেন্ট জাতীয় পর্যায় থেকে শুরু করে আন্তর্জাতিক পর্যায়েও ̧গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এ সময় তিনি কেএসআরএম’র উত্তরোত্তর সমৃদ্ধি এবং টুর্নামেন্ট আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

বিজ্ঞাপন

পাশাপাশি এ আয়োজনে কেএসআরএমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। পরবর্তীতে র‍্যাফেল ড্র, লাঞ্চ এবং খেলোয়াড়দের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সারাবাংলা/একেএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন