বিজ্ঞাপন

কলেজ শিক্ষকের হাত কাটার মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৪

April 15, 2021 | 4:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: কলেজ শিক্ষক ও সাবেক ছাত্রলীগ নেতা আতাউর রহমান মিন্টুর নৃশংসভাবে হাত কাটার ঘটনায় দায়ের করা মামলায় প্রধান আসামি মো. বাধনসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা। তিনি বলেন, ‘প্রধান আসামি বাধনসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও দ্রুত গ্রেফতার করা সম্ভব হবে।’

গতকাল বুধবার রাত ২টার দিকে ঢাকার দক্ষিণখান এলাকার একটি বাসা থেকে মামলার প্রধান আসামি মো. বাধন (৩০) ও মো. রশিদ মিয়াকে (৩৫) গ্রেফতার করে পুলিশ। পরে তাদের তথ্যমতে আরেক আসামি মাজহারুল ইসলাম মনোয়ারকে (৩০) বুধবার ভোররাতে কুড়িগ্রামের কাঠালবাড়ী থেকে গ্রেফতার করা হয়।

এর আগে, মামলার আসামি আল-আমিন আহমেদ শুভকে (২৬) কুড়িগ্রাম থেকে গ্রেফতার করে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মামলার প্রধান আসামিসহ অন্য আসামিদের গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ১৬ মার্চ দুপুরে কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই ইউনিয়নের পালপাড়া এলাকায় সাবেক ছাত্রলীগ নেতা ও কলেজ শিক্ষক আতাউর রহমান মিন্টুর ডান হাতের কব্জি কেটে নেওয়াসহ তাকে হত্যার উদ্দেশে হামলা চালায় সন্ত্রাসীরা।

এ ঘটনায় ১৮ মার্চ মিন্টু বাবা আলতাফ হোসেন বাদী হয়ে রাজারহাট থানায় ১১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে। মিন্টু বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন