বিজ্ঞাপন

পোলার্ড ঝড়ে রান পাহাড় ডিঙাল মুম্বাই

May 2, 2021 | 11:19 am

স্পোর্টস ডেস্ক

চেন্নাই সুপার কিংসের ২১৮ রানের পাহাড় ডিঙাতে নেমে কাইরন পোলার্ড যখন ব্যাটিংয়ে নামলেন মুম্বাই ইন্ডিয়ান্সের তখন ওভার প্রতি রান লাগত প্রায় ১৪ করে। দশম ওভারে ব্যাটিংয়ে নামেন ক্যারিবিয়ান তারকা, তার আগে তিন উইকেট হারিয়ে ফেলেছে মুম্বাই। এই কঠিন সমীকরণটি কী অবলীলায়ই না মিলিয়ে দিলেন পোলার্ড। মাত্র ৩৪ বলে অপরাজিত ৮৭ রান করে প্রায় একাই জিতিয়ে দিয়েছেন মুম্বাইকে।

বিজ্ঞাপন

শনিবার (১ মে) রাতে আইপিএলের ২৭ নম্বর ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে ৪ উইকেটে জিতেছে মুম্বাই। এই জয়ে পাঁচ থেকে পয়েন্ট টেবিলের চার নম্বরে উঠে বসেছে রোহিত শর্মার দল। অন্য দিকে হারলেও টেবিলের শীর্ষেই আছে চেন্নাই। সাত ম্যাচে চেন্নাইয়ের পয়েন্ট ১০, মুম্বাইয়ের ৮।

২১৮ রানের জবাব দিতে নেমে শুরুটা মন্দ হয়নি মুম্বাইয়ের। কুইন্টন ডি কক ও রোহিত শর্মার ওপেনিং জুটি ছিল ৭১ রানের। কিন্তু মাত্র দশ রানের ব্যবধানে রোহিত (৩৫), ডি কক (৩৮) ও সূর্যকুমার যাদব (৩) ফিরে গেলে বড্ড চাপে পড়ে যায় মুম্বাই। ক্রুনাল পান্ডিয়াদের নিয়ে সেই চাপ থেকে দলকে জিতিয়েছেন পোলার্ড।

নির্ধারিত ওভারের শেষ বলে লুঙ্গি এনগিদির বলে দুই রান নিয়ে মুম্বাইয়ের জয় নিশ্চিত করেছেন পোলার্ড। তার ৩৪ বলে ৮৭ রানের ইনিংসটি ৬টি চার ৮টি ছক্কায় সাজানো। ক্রুনাল ২৩ বলে করেছেন ৩২ রান।

বিজ্ঞাপন

এর আগে চেন্নাইয়ের বড় সংগ্রহে বড় অবদান আম্বাতি রাইডুর। ফাফ ডু প্লেসির ২৮ বলে ৫০ ও মঈন আলির ৩৬ বলে ৫৮ রানের দারুণ দুটি ইনিংসে শুরুটা দারুণ হয়েছিল চেন্নাইয়ের। সেই দারুণ শুরুর শেষটা রাঙিয়েছেন রাইডু।

পাঁচ নম্বরে নেমে মাত্র ২৭ বলে ৭২ রান করে অপরাজিত থাকেন ভারতীয় ব্যাটসম্যান। ইনিংসে চার মেরেছেন ৪টি, আর ছক্কা হাঁকিয়েছেন ৭টি। ২০ ওভারে চার উইকেট হারিয়ে ২১৮ রান তোলে চেন্নাই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন